ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত | ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ 2023

ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত
ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত
ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত

আমার প্রিয় ভিজিটরসগন, আপনারা যারা ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত গুগলের সার্চ করে জানতে চাচ্ছেন তারা এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে পারেন।

আজকে আমরা আপনাদের যে বিষয়টি নিয়ে জানাবো সেটি নিত্যপ্রয়োজনীয় জীবনের অতি গুরুত্বপূর্ণ একটি বিষয়। বেশ কয়েক বছর আগে যদিও এই বিষয়টি সকলের জানার প্রয়োজন ছিল না, কিন্তু বর্তমানে এখন বাংলাদেশের বিদ্যুৎ খাতে উন্নয়নের ফলে মানুষের ঘরে ঘরে চলে এসেছে ফ্রিজ। যার কারণেই প্রত্যেকেই তাদের পছন্দ অনুযায়ী ফ্রিজের দাম যাচাই এবং ফ্রিজের মডেল গুলো জানতে আগ্রহী রয়েছেন। বিভিন্ন ধরনের ফ্রিজ কোম্পানি বাংলাদেশে তাদের ব্যবসা পরিচালনা করছে এর মধ্যে বেশির ভাগ ফ্রিজ কোম্পানি বাংলাদেশের নিজস্ব কোম্পানি।

আপনাদের সুবিধার জন্য এই আর্টিকেলের মাধ্যমে ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম এবং ভিশন ফ্রিজ সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরবো। আশা করি এই আর্টিকেল থেকে আপনারা উপকৃত হবেন, আর উপকৃত হলে অবশ্যই আমাদের কমেন্টবক্সে কমেন্ট করবেন এবং একটি শেয়ার করবেন।

আরও পড়ুনঃ  IMEI নাম্বার কিভাবে বের করে | IMEI check BD

ভিশন ফ্রিজ ৮ সেফটি বাংলাদেশের প্রিমিয়াম স্থানীয় ব্র্যান্ডগুলির মধ্যে একটি। এতে বিভিন্ন শ্রেণীর পণ্য রয়েছে, যার মধ্যে একটি সু-ভারসাম্যযুক্ত রেফ্রিজারেটর রয়েছে যা গুণমান এবং ডিজাইন উভয় ক্ষেত্রেই উৎকৃষ্ট। যমুনা রেফ্রিজারেটর ব্যবহারে নির্ভরযোগ্যতা এবং ক্রয়ক্ষমতার জন্য পরিচিত। রেফ্রিজারেটরগুলি আড়ম্বরপূর্ণ এবং নান্দনিক রঙ এবং ডিজাইনের ভাণ্ডারে আসে। ব্র্যান্ডটি একটি অনুকরণীয় বিক্রয়োত্তর নীতিও বজায় রাখে যার মধ্যে রয়েছে দীর্ঘ সময়ের কম্প্রেসার ওয়ারেন্টি, বিনামূল্যে খুচরা যন্ত্রাংশের পাশাপাশি বিনামূল্যে সার্ভিসিং।

ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ
ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ

ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ 2023

ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম: ২৭,০৭৫ টাকা।

আপনাদের সাথে যে ভিশন ফ্রিজটির ব্যাখ্যা শেয়ার করব সেটি হল VSN GD Refrigerator RE-142L Digital Rainbow FL-TM। এই ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম ২৭,০৭৫ টাকা। আপনাদের সুবিধার জন্য এই ভিশন ফ্রিজটির কিছু তথ্য নিচে তুলে ধরা হলো।

  1. মডেল: VSN GD Refrigerator RE-142L Digital Rainbow FL-TM
  2. ব্র্যান্ড: ভিশন
  3. নেট ক্ষমতা: 142L(FC- 42Ltr & PC-100Ltr)
  4. শক্তি: 75W, 220V, 50Hz
  5. আকর্ষণীয় কাচের দরজা নকশা
  6. উচ্চ দক্ষ কুলিং সিস্টেম
  7. ভিতরে বিশাল জায়গা
  8. কম শব্দ সংকোচকারী
    কম্প্রেসার ব্র্যান্ড: এলজি
  9. প্রধান প্রযুক্তি: ক্যানন ইতালি
  10. R600a রেফ্রিজারেন্ট- HFC বিনামূল্যে
  11. C-Pantene ফোমিং- FCKW বিনামূল্যে
  12. ‘N/ST’ জলবায়ু
  13. তালা এবং চাবি সহ
  14. সামঞ্জস্যযোগ্য তাপস্থাপক
  15. অভ্যান্তরীন আলো
  16. 100% কপার কনডেন্সার
  17. বাংলাদেশে তৈরি
  18. মোট / নেট ওজন: 48/52 কেজি
  19. পণ্যের মাত্রা: (w*D*H) 470x502x1380MM
  20. প্যাকিং মাত্রা: (w*D*H) 540x580x1460 MM
  21. রঙ: লাল (ছবি অনুযায়ী)
আরও পড়ুনঃ  108MP ক্যামেরা সহ Realme C53 ভারতে লঞ্চ হয়েছে, দাম ₹9,999 রুপি

ওয়্যারেন্টি:

  • কম্প্রেসার ওয়ারেন্টি
  • আবাসিক: ১০ বছর
  • বাণিজ্যিক: ৪ বছর

শেষ কথাঃ

বন্ধুরা, উপরে ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে। ভিশন ফ্রিজ ৮ সেফটি কেনার পূর্বে অবশ্যই যমুনা ফ্রিজের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে দামটি যাচাই-বাছাই করে নিবেন । প্রতিনিয়ত দামের পরিবর্তন হয়ে থাকে তাই কেনার পূর্বে অবশ্যই দাম দেখে কিনবেন। আর আমাদের এই লেখাটি থেকে উপকৃত হয়ে থাকলে আমাদের অবগত অবশ্যই করবেন। এছাড়া আমাদের এই পোষ্টটি পড়তে পারেন>> Itel S23 ব্যাটারি ব্যাকআপের ক্ষমতা: আপনি অবাক হয়ে যাবেন


TAG: ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত,ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ 2023,ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ 2022,ভিশন ফ্রিজের দাম 2022,ভিশন ফ্রিজ ১৫০ লিটার,ভিশন ফ্রিজ 262 লিটার,ভিশন ফ্রিজ ১২ সেফটি,ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ,ভিশন ফ্রিজ 252 লিটার দাম,ভিশন ফ্রিজ 252 লিটার,ভিশন ফ্রিজ 200 লিটার,ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২১,ভিশন ফ্রিজ 238 লিটার,ভিশন ফ্রিজের মূল্য তালিকা 2022,ভিশন ফ্রিজ ৩০৫ লিটার,ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২২,ভিশন ফ্রিজ ২৪০ লিটার,ভিশন ফ্রিজ ১৮৫ লিটার দাম কত,ভিশন ফ্রিজ ১২ সেফটি দাম কত,ভিশন ফ্রিজ বাংলাদেশ প্রাইস,ভিশন ফ্রিজ ২০০ লিটার,ভিশন ফ্রিজ দাম,ভিশন ফ্রিজ ১৮৫ লিটার,ভিশন ফ্রিজ 185 লিটার,ভিশন ফ্রিজ 262 লিটার দাম কত,ভিশন ফ্রিজ ১৫০ লিটার দাম কত,ভিশন ফ্রিজ ৮ সেফটি দাম কত,ভিশন ফ্রিজের মূল্য তালিকা 2023,ভিশন ফ্রিজের মূল্য তালিকা,ভিশন ফ্রিজ ১৮০ লিটার দাম কত,ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২৩,ভিশন ফ্রিজ ১৪ সেফটি দাম ২০২২।

আরও পড়ুনঃ  Nokia 110 4g ডিজিটাল পেমেন্ট সুবিধা নিয়ে পদার্পন করল বাজারে

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link