টেলিটক ব্যালেন্স ট্রান্সফার এর সহজ পদ্ধতি স্বল্প সময়ে শিখে নিন

টেলিটক ব্যালেন্স ট্রান্সফার
টেলিটক ব্যালেন্স ট্রান্সফার
টেলিটক ব্যালেন্স ট্রান্সফার

প্রিয় ভিউয়ার্স আজকে আমাদের আলোচনার বিষয়বস্তু হচ্ছে টেলিটক ব্যালেন্স ট্রান্সফার নিয়ে। আমি নিশ্চিত আমাদের এই লেখাটি সার্চ করেছেন বিধায় আপনার সামনে এসেছে। আমাজের আজকের লেখা টেলিটক ব্যালেন্স ট্রান্সফার এর সহজ পদ্ধতি স্বল্প সময়ে শিখে নিন সহজেই।

টেলিটক ব্যালেন্স ট্রান্সফার

বাংলাদেশের একমাত্র সরকারি মোবাইল অপারেটর টেলিটক ধীরে ধীরে তাদের সেবার মান আরও উন্নত ও আধুনিক করতে কাজ করে যাচ্ছে। বেসরকারি মোবাইল অপারেটরগুলোর সাথে পাল্লা দিতে ডিজিটাল সুবিধাগুলো আরও উন্নত করবার কোনো বিকল্প নেই। টেলিটক Teletalk 17 Tk 2GB Code 2023 বেশ জনপ্রিয়,যা প্রতিমাসে ২বার পেয়ে থাকবেন। সেই লক্ষ্যেই টেলিটক নিজেদের অ্যাপ চালু করেছে মাই টেলিটক নামে। এই অ্যাপে প্রতিনিয়তই নতুন নতুন বিভিন্ন সুবিধা ও সেবা যুক্ত করছে টেলিটক। তারই ধারাবাহিকতায় এবার টেলিটকের অ্যাপে যুক্ত হলো আরও সহজে ব্যালেন্স ট্রান্সফার করার সুবিধা। এখন টেলিটক গ্রাহকরা সহজেই অন্যের বা প্রিয়জনের টেলিটক নম্বরে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন মাই টেলিটক অ্যাপ থেকেই।

টেলিটক ব্যালেন্স ট্রান্সফার এর এই সুবিধা আগেও পাওয়া গেলেও এখন থেকে ব্যবহারকারীরা অ্যাপ থেকে আরও সহজে এই সুবিধা উপভোগ করতে পারবেন। ব্যালেন্স ট্রান্সফার বলতে বোঝানো হয় আপনার টেলিটক নম্বরে থাকা মূল একাউন্ট এর ব্যালেন্স অন্য কোনো টেলিটক গ্রাহককে প্রদান করা। এটি একটি গুরুত্বপূর্ণ ফিচার কেননা আমরা অনেক সময় ভুল করে বাড়তি টাকা রিচার্জ করে ফেলি আমাদের নম্বরে। এই বাড়তি ব্যালেন্স কারো প্রয়োজনে তাকে প্রদান করার সুবিধা চালু হলে বাড়তি খরচ থেকে বাঁচা যায়। টেলিটক এই ব্যালেন্স ট্রান্সফার সুবিধা প্রদান করছে সম্পূর্ণ বিনামূল্যে।

আরও পড়ুনঃ  টেলিটক সিম কেনার উপায় | টেলিটক সিমের বিস্তারিত

অনলাইন ইনকাম সহ যাবতীয় তথ্য জানুন>> Webnews247 থেকে।

টেলিটক ব্যালেন্স ট্রান্সফার করার নিয়ম

আগের পদ্ধতিতে আপনি ইউএসএসডি কোড ব্যবহার করে ব্যালেন্স ট্রান্সফার সুবিধা নিতে পারবেন। এজন্য আপনাকে *১২৪*পিন* “যাকে টাকা পাঠাবেন তার নম্বর”# এভাবে ডায়াল করতে হবে। পিন নম্বরটি আগে থেকেই সেট করে রাখে টেলিটক। ১২৩৪ এটি টেলিটকের ডিফল্ট পিন। সেটা কাজ না করলে ১২৩৪৫৬৬৮ পিনটিও ব্যবহার করে দেখতে পারেন। এছাড়া মাই টেলিটক অ্যাপ ব্যবহার করে পিন ছাড়াই ঝামেলামুক্তভাবে ব্যালেন্স ট্রান্সফার করে ফেলতে পারবেন খুব দ্রুত। এজন্য আপনাকে প্রথমে আপনার স্মার্টফোনে মাই টেলিটক অ্যাপটি ইনস্টল করে লগইন করে নিতে হবে।

গুগল প্লেস্টোর হতে সহজেই অ্যাপটি পেয়ে যাবেন। তবে ব্যালেন্স ট্রান্সফার সার্ভিস ব্যবহারের ক্ষেত্রে কিছু শর্ত ও সীমা রয়েছে। শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য এই সুবিধা দিচ্ছে টেলিটক। অর্থাৎ ব্যালেন্স ট্রান্সফার করতে হলে আপনার টেলিটক সিম এবং রিসিভারের টেলিটক সিম দুটিই প্রিপেইড সিম হতে হবে। নাহলে এটি কাজ করবে না।

পড়ুন>>

সেরার সেরা 7 টি ব্যবসার আইডিয়া, অভিজ্ঞতা ছাড়াই আয়ের সুযোগ

এছাড়াও একবারে আপনি সর্বনিম্ন ১০ টাকা হতে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন। এর বেশি পরিমাণে ব্যালেন্স ট্রান্সফার করতে চাইলে আপনাকে কয়েকবারে ট্রান্সফার করতে হবে। তবে প্রতিদিন ১০ বারের বেশি ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন না। অর্থাৎ প্রতিদিন ৫০ টাকা করে ১০ বারে সর্বোচ্চ ৫০০ টাকা ব্যালেন্স ট্রান্সফার করা সম্ভব হবে। তাছাড়াও মাসিক একটি সীমা নির্ধারণ করে দেয়া হয়েছে। মাসে আপনি সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন। এই সেবা অ্যাপের মাধ্যমে আরও সহজভাবে টেলিটক গ্রাহকরা উপভোগ করতে পারবেন। টেলিটকে কম দামে এমবি বা ডাটা প্যাক পাওয়া যায়। কাজেই আপনি টেলিটক গ্রাহক হয়ে থাকলে টেলিটক অ্যাপ ইন্সটল করে এমন বিভিন্ন সেবা এখন থেকে অ্যাপ ব্যবহার করেই উপভোগ করতে পারেন। এতে ঝামেলা কমে যাবে অনেকটাই। টেলিটক অ্যাপ হতে ব্যালেন্স, ডাটা ও বিভিন্ন অফার সবার আগে পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ  স্বল্প সময়ে টেলিটক নাম্বার দেখার উপায় ২০২৩ | আমি কিভাবে টেলিটক নাম্বার চেক করব?

টেলিটক সিমের সকল কোড

বাংলাদেশ সরকার দ্বারা পরিচালিত মোবাইল অপারেটর কোম্পানি হলো টেলিটক। অন্যান্য মোবাইল অপারেটরের চেয়ে ব্যবহারকারী সংখ্যা কম হয়ে থাকলেও টেলিটক এর ইন্টারনেট ও টকটাইম রেট সবচেয়ে কম। চলুন জেনে নেওয়া যাক টেলিটক সিমের প্রয়োজনীয় কোডগুলো সম্পর্কে।

  1. টেলিটক সিম এর নাম্বার চেক করার কোড *551#
  2. টেলিটক সিম এর ব্যালেন্স চেক করার কোড *152#
  3. টেলিটক সিমে ইন্টারনেট চেক করার কোড *152#
  4. টেলিটক সিমে মিনিট চেক করার কোড *152#
  5. টেলিটক ইজি মেন্যু কোড *121#
টেলিটক সিমের সকল কোড
টেলিটক সিমের সকল কোড

টেলিটকে *152# ডায়াল করে ব্যালেন্স, ইন্টারনেট ও মিনিট চেক করা যাবে। এছাড়া যেকোনো ধরনের বোনাসও চেক করা যাবে এই নাম্বারে ডায়াল করে। *152# ডায়াল করার পর এসএমএস এর মাধ্যমে কাংখিত তথ্য পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ  নতুন টেলিটক ইন্টারনেট প্যাকেজ এর দাম এবং টেলিটক ইন্টারনেট অফার কোড - দাম একবারেই কম!

Read More>>

শেষ কথাঃ

প্রিয় পাঠক, আমাদের আজকের বিষয় টেলিটক ব্যালেন্স ট্রান্সফার আপনাদের কেমন লাগল আমাদের কমেন্ট করে জানাবেন। এবং আমাদের সাবস্ক্রাইব বাটনে ক্লিক করে আমাদের পাশে থাকবেন। আর আপনাদের বন্ধুবান্ধবদের টেলিটক ব্যালেন্স ট্রান্সফার এর সহজ পদ্ধতি জানাতে অবশ্যই সোসাল মিডিয়ায় আমাদের এই পোষ্টটি অবশ্যই শেয়ার করবেন।


TAG: টেলিটক ব্যালেন্স ট্রান্সফার,রবি থেকে টেলিটক ব্যালেন্স ট্রান্সফার,টেলিটক ব্যালেন্স ট্রান্সফার করার নিয়ম,টেলিটক নাম্বার দেখার উপায়,টেলিটক নাম্বার চেক,টেলিটক ব্যালেন্স চেক,টেলিটক এমবি অফার,টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স,টেলিটক অফার দেখার নিয়ম,টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার,টেলিটক কাস্টমার কেয়ার,টেলিটক ইন্টারনেট অফার,টেলিটক মিনিট অফার,টেলিটক টাকা দেখার উপায়,টেলিটক নাম্বার টাকা দেখার উপায়,টেলিটক ১৭ টাকায় ২ জিবি,টেলিটক এমবি চেক করার কোড,টেলিটক সিম কেনার উপায়,টেলিটক এমবি অফার ২০২২,টেলিটক সিমের নাম্বার দেখার কোড,টেলিটক নাম্বার দেখার,টেলিটক 500 এসএমএস,টেলিটক নাম্বার দেখার উপায় ২০২২,টেলিটক সিম কোথায় পাওয়া যাবে,টেলিটক বন্ধ সিম অফার ২০২২,টেলিটক এসএমএস প্যাক ২০২২,টেলিটক এমবি দেখার উপায়,টেলিটক সিমের বিস্তারিত,টেলিটক প্যাকেজ সমূহ,টেলিটক প্যাকেজ পরিবর্তন করার নিয়ম,টেলিটক বর্ণমালা সিম রেজিস্ট্রেশন,টেলিটক মিনিট কেনার কোড,টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স কোড,টেলিটক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ,টেলিটক সিম কেনার উপায় ২০২২,টেলিটক স্বাগতম প্যাকেজ,টেলিটক নেট অফার।

About the Author

2 thoughts on “টেলিটক ব্যালেন্স ট্রান্সফার এর সহজ পদ্ধতি স্বল্প সময়ে শিখে নিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link