টেলিটক এসএমএস কেনার কোড | Teletalk SMS Offer Code

টেলিটক এসএমএস কেনার কোড

আজকের পোস্টটি সাজানো হয়েছে মূলত “টেলিটক এসএমএস কেনার কোড” নিয়ে। আজ আমি আপনাদের টেলিটক সিম ব্যবহারকারীদের জন্য কিছু দুর্দান্ত টেলিটক এসএমএস অফার সম্পর্কে আপনাদের তথ্য দিব।

টেলিটক এসএমএস কেনার কোড
টেলিটক এসএমএস কেনার কোড

বাংলাদেশ সরকার পরিচালিত একমাত্র সরকারি মোবাইল টেলিকম নেটওয়ার্ক টেলিটক দিচ্ছে বর্তমানে চমৎকার সব টেলিটক এসএমএস প্যাক

এই টেলিটক এসএমএস অফার গুলি সকল টেলিটক গ্রাহকরা উপভোগ করবেন তাদের টেলিটক সিমে। যদি আপনি চমৎকার সব Teletalk SMS Offers কিনতে চান তাহলে আপনি সঠিক পোষ্টে এসেছেন। এখানে আপনি আপনার প্রয়োজনীয় Teletalk SMS কিনতে ও ব্যবহার করতে পারবেন। Teletalk Sms Offer গুলি জানতে আমাদের এই পোষ্ট সম্পূর্নটি পড়ুন। আপনি এটি দেখতে পারেন>> টেলিটক সিম ক্রয়ের নিয়ম সম্পর্কে বিস্তারিত জানতে পারেন

টেলিটক এসএমএস কেনার কোড সম্পর্কে বিস্তারিত:

টেলিটক বাংলাদেশ সরকার কর্তৃক পরিচালিত সেরা মোবাইল নেটওয়ার্ক অপারেটর গুলির মধ্যে একটি। সল্প মূল্যে দুর্দান্ত সব SMS pack​ প্রকাশ করে থাকে টেলিটক সরকারি অপারেটর। যা গ্রাহকদের হাতের নাগালের মধ্যেই থাকে। টেলিটক এসএমএস প্যাক ২০২৩ লিস্ট থেকে আপনি সুলভ মূল্যে প্রয়োজনীয় অফার কিনতে পারবেন Teletalk SMS offer কোড গুলি ব্যাবহার করে ।

আপনার পছন্দের টেলিটক এসএমএস অফার কিনতে আমাদের লেখা সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন। তাহলে আপনি সুলভ মূল্যে Teletalk SMS bundle ক্রয় করতে পারবেন।

Teletalk SMS Pack Code – টেলিটক এসএমএস প্যাক ২০২৩

আপনি যদি টেলিটক এসএমএস প্যাক গুলো রেগুলার ব্যবহার করেন তবে অবশ্যই জানবেন এই Teletalk SMS offer সম্পর্কে। আপনাকে পূর্বে এই প্যাকে ১০০ এসএমএস দেয়া হলেও বর্তমানে দেওয়া হচ্ছে ৯৬ এসএমএস

বর্তমানে আপনি টেলিটক ওয়েবসাইটে অফিশিয়াল ভাবে এই একটি মাত্র টেলিটক এসএমএস প্যাক সম্পর্কে জানতে পারবেন। তবে হ্যা চিন্তা করবেন না আমরা এখানে আপনাকে এই অফারটি ছাড়াও আরও দুটি টেলিটক এসএমএস অফার ২০২৩ সম্পর্কে জানাবো।

আরও পড়ুনঃ  টেলিটক সিম কেনার উপায় | টেলিটক সিমের বিস্তারিত
Teletalk SMS Duration Active Code Price
96 SMS 5 Days *111*10# 10 tk

কিভাবে আমি টেলিটক এসএমএস প্যাক কিনব?

টেলিটকের এই 100 বান্ডেল এসএমএস প্যাকেজ সাবস্ক্রাইব করতে, আপনার মোবাইলে SMS বিকল্পে যান এবং TS/Ts/ts লিখে 111 নম্বরে পাঠান। অথবা টেলিটক ডায়াল করুন *111*10#। তাহলেই আপনি টেলিটক এসএমএস অফার পেয়ে যাবেন।

Teletalk 100 SMS package কেনার পদ্ধতি

  • To active this Teletalk offer, dial * 111 * 10 #
  • Write TS/Ts/ts and send to 111 an active SMS offer.
  • This SMS pack’s validity is 5 days.
  • This 100 SMS offer price is 10 Taka.
  • This Teletalk bundle SMS offer does not apply to FnF numbers users.
  • All SMS use Teletalk off-net SMS offer and on-net.
  • Govt Tax, VAT, SD & SC applicable.

টেলিটক ১০০ এসএমএস অফার ক্রয় করতে আপনার এসএমএস অপশন থেকে TS/Ts/ts লিখে 111 নম্বরে এসএমএস সেন্ড করুন। অথবা টেলিটক ১০০ এসএমএস প্যাক কোড *১১১*১০# ব্যবহার করতে হবে। অর্থাৎ টেলিটক ১০০ মেসেজ কেনার কোড হলো *১১১*১০#। So, Teletalk এই এসএমএস অফার আপনার পছন্দ হলে ১০ টাকা খরচে বর্তমানে আপনি ৯৬ এসএমএস ব্যাবহার করতে পারবেন, ৫ দিন মেয়াদে।

Teletalk 200 SMS Pack

বন্ধুরা, আপনারা কি আপনার টেলিটক সিমে একটি 200 এসএমএস প্যাক খুঁজছেন? তাহলে আপনি সঠিক সাইটে এসেছেন। আজ আমি আপনাদের টেলিটকের 200টি SMS অফার সম্পর্কে বলব। সকল টেলিটক কাস্টমার কম দামের এই অফারটি ব্যবহার করতে পারেন। টেলিটক ২০০ এসএমএস প্যাক মূল্য মাত্র ৫ টাকা। আসলেই একটি চমৎকার এসএমএস  অফার।

Teletalk 200 SMS Pack
Teletalk 200 SMS Pack

তবে সবচেয়ে ভালো না লাগার বিষয় আছে এই অফারের মেয়াদ মাত্র ৩ দিন। আপনি টেলিটক এসএমএস এক্টিভেশন কোড ব্যাবহার করতে পারেন। টেলিটক ২০০ মেসেজ কেনার কোড হলো *১১১*৫#, পাঁচ টাকায় ৫ দিন মেয়াদে ২০০ এসএমএস ক্রয় করতে এখনই করতে ডায়াল করুন।

Teletalk SMS Duration Active Code Price
Teletalk 200 SMS offer 5 Days *111*5# 5 TK

Teletalk 200 SMS Pack কেনার পদ্ধতি

  1. To active this Teletalk offer, dial * 111 * 5 #
  2. write TS and send 111 an active SMS offer.
  3. This SMS pack’s validity is 05 days.
  4. This 200 offer price is 5 Taka.
  5. This Teletalk bundle SMS offer does not apply to FnF numbers users.
  6. All SMS use Teletalk off-net SMS offer and on-net.
  7. Govt Tax, VAT, SD & SC applicable.
আরও পড়ুনঃ  নতুন টেলিটক ইন্টারনেট প্যাকেজ এর দাম এবং টেলিটক ইন্টারনেট অফার কোড - দাম একবারেই কম!

অন্যান্য বিষয়>>> 

  1. টেলিটক সিম কেনার উপায় | টেলিটক সিমের বিস্তারিত
  2. টেলিটক ব্যালেন্স ট্রান্সফার এর সহজ পদ্ধতি স্বল্প সময়ে শিখে নিন

টেলিটক 500 এসএমএস ৩০ দিন

বর্তমান সময়ে টেলিটক গ্রাহকরা টেলিটক 500 এসএমএস ৩০ দিন খুঁজছেন। আপনি টেলিটকের ৫০০ এসএমএস অফার পাচ্ছেন না, তবে ১০ টাকায় ৯৬ টি এসএমএস কেনার কোড হলো *১১১*১০# এবং টেলিটক এসএমএস ব্যালেন্স চেক কোড হচ্ছে *১৫২#।

Teletalk SMS offer for 1 month

প্রিয় বন্ধুরা টেলিটক অপারেটর এই সময়ে 1 মাসের জন্য টেলিটক এসএমএস অফার দেয় না। কিন্তু আপনি তাদের 5 দিনের বৈধতা প্যাক একাধিকবার ব্যবহার করতে পারেন। টেলিটক মাসিক এসএমএস প্যাক এখানে উপলব্ধ নেই। সঠিক SMS প্যাক নির্বাচন করুন। 2023 সালে 2টি টেলিটক সিম এসএমএস প্যাক রয়েছে।

৫ টাকায় ২০০ এসএমএস প্যাক

টেলিটক ৫ টাকায় ২০০ এসএমএস প্যাকটি কিনতে নিচের দেখানো পদ্ধতি গুলো অনুসরণ করুন। এই প্যাক টি ক্রয় করলে মেয়াদ পাবেন ৩ দিন।

এক্টিভেশন কোড *১১১*৫#
মূল্য ৫ টাকা
ব্যাবহার যেকোন অপারেটর
সময়-সীমা ৩ দিন
এসএমএস চেক কোড *১৫২#
প্যাক নাম ২০০ এসএমএস

অফারের শর্তাবলীঃ 

  • অফারটি ক্রয় করতে প্রিপেইড গ্রাহক বিএস ( BS ) লিখে ১১১ নম্বরে প্রেরণ করবেন, অথবা ডায়াল করুন *১১১*৫#
  • এসএমএস দেখতে *152# ডায়াল করুন।
  • এসএমএস সমূহ এফএনএফ নম্বরগুলির জন্য প্রযোজ্য নয়।
  • প্রিপেইড গ্রাহক এই এসএমএস প্যাকেজটি যতবার খুশি কিনতে পারবেন ।

১ টাকায় ২৫ এস এম এস টেলিটক

এখনো অনেক টেলিটক গ্রাহক গুগল সার্চ করছেন ১ টাকায় ২৫ এস এম এস টেলিটক সিমে দেয়া হচ্ছে কিনা এই সম্পর্কে জানতে। যে সকল গ্রাহক এখনো এক টাকায় ২৫ টেলিটক sms প্যাক খুঁজছেন তাদের অবগতির জন্য জানাচ্ছি এই অফারটি বন্ধ হয়ে গিয়েছে।

টেলিটক sms কেনার “নিয়ম”

প্রিয় পাঠক টেলিটক sms কেনার “নিয়ম” অনেক সহজ। উপরে আমরা আপনাদেরকে তিনটি টেলিটক এসএমএস কেনার কোড দিয়েছি। এছাড়াও আপনি আরো অনেক টেলিটক এসএমএস অফার সম্পর্কে জানতে পারবেন যদি আপনি টেলিকম অ্যাপটি ইন্সটল করেন। টেলিটক সিমে এসএমএস কিনে কিভাবে এই সম্পর্কে যারা এখনো জানতে পারেনি তাদের জন্য বলছি Teletalk SMS pack 2023 পোস্ট পূর্ণাঙ্গ মনোযোগ সহকারে পড়ুন।

আরও পড়ুনঃ  স্বল্প সময়ে টেলিটক নাম্বার দেখার উপায় ২০২৩ | আমি কিভাবে টেলিটক নাম্বার চেক করব?

টেলিটক মাসিক এসএমএস প্যাক

যে সমস্ত গ্রাহক লম্বা সময় এসএমএস পাঠানোর প্রয়োজন তারা টেলিটক মাসিক এসএমএস প্যাক ব্যবহার করতে পারেন। টেলিটক সিমে মাসিক এসএমএস প্যাক অনেক রয়েছে। নিচে তা সংযুক্ত করে দিচ্ছি। সেখান থেকে আপনার পছন্দ অনুযায়ী প্যাক টি কিনে নেন।  টেলিটক এসএমএস ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#। বিঃদ্রঃ টেলিটক মাসিক এসএমএস প্যাক বর্তমান সময়ে বন্ধ রয়েছে।  এই প্যাকগুলো চালু করা হলে এখানে সকল তথ্য দিয়ে দেওয়া হবে।

টেলিটক রিচার্জ এসএমএস প্যাক

টেলিটক রিসার্চ এসএমএস প্যাক একটিভ করার জন্য আপনাকে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করতে হবে।  রিচার্জ এর মাধ্যমে টেলিটক এসএমএস প্যাক কিনতে কত  টাকা রিচার্জ করতে হবে তা নিচে দেওইয়া হল। নিচে থেকে যেকোন এসএমএস প্যাক কিনতে চাইলে প্যাকের কোডটি ডায়াল করুন অথবা নির্দিষ্ট পরিমান রিচার্জ করুন। রিচার্জের মাধ্যমে এসএমএস কিনলে সরাসরি আপনার ব্যালেন্স এসএমএস যোগ হয়ে যাবে।

টেলিটক এসএমএস প্যাক কোড ২০২৩

  • টেলিটক ১০ টাকায় ৯৬ এসএমএস কেনার কোড *111*10#
  • টেলিটক ৫ টাকায় ২০০ এসএমএস কেনার কোড *111*5#
  • টেলিটক সিমে এসএমএস ব্যালেন্স দেখতে ডায়াল করুন *১৫২#

MyTeletalk – Apps থেকে এসএমএস কিনুন

আপনার কাছে যদি মাইক টেলিটক অ্যাপস টি ইন্সটল করা থাকে।  তাহলে সহজেই অ্যাপস থেকে অল্প টাকায় এসএমএস কিনতে পারবেন।  টেলিটক সিমের ৫০০ এসএমএস কেনার জন্য এপ্সের হোম পেইজে ভিজিট করুন। এই এসএমএস প্যাক টি কিনে ফেলুন।  টেলিটক এসএমএস ব্যালেন্স চেক করার জন্য আপ্সের সাহায্য নিন। এপ্স থেকে সহজেই ব্যালেন্স চেক করা যায়।

অন্যান্য বিষয়>>> 

  1. টেলিটক সিম কেনার উপায় | টেলিটক সিমের বিস্তারিত
  2. টেলিটক ব্যালেন্স ট্রান্সফার এর সহজ পদ্ধতি স্বল্প সময়ে শিখে নিন

টেলিটক এসএমএস কেনার কোড বিস্তারিত

No schema found.

শেষ কথা,

আশা করি আপনি Teletalk SMS pack 2023 সম্পর্কে জানতে পেরেছেন। এই পোস্টের মাধ্যমে আমি টেলিটক এসএমএস প্যাক সম্পর্কে সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরেছি। টেলিটক 500 এসএমএস হল টেলিটক সিমের সমস্ত এসএমএস প্যাকগুলির মধ্যে একটি তবে এটি বর্তমানে বন্ধ রয়েছে। এই প্যাকটি চালু হলে আপনি সহজেই কিনতে পারবেন। তাছাড়া অন্যান্য সব অফার এখন সক্রিয়।

টেলিটক এসএমএস প্যাক ২০২৩ সম্পর্কে আরও জানার থাকলে আমাদের কমেন্ট বা ফেসবুক পেইজে মেসেজ করে জানান। এছাড়া আপনি চাইলে আমাদের এখানে গেস্ট পোষ্ট করার অনুরোধ করতে পারেন।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link