রবি ইমারজেন্সি ব্যালেন্স এর কোড | রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড

রবি ইমারজেন্সি ব্যালেন্স এর কোড

বন্ধুরা রবি ইমারজেন্সি ব্যালেন্স এর কোড এই সম্পর্কে জানতে অনেকেই সার্চইঞ্জিনে সার্চ করে থাকেন। আর এতে করে আমাদের এই ব্লগে এসেছেন। তবে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। খুব দরকারি সময়ে রবি সিমের ব্যালেন্স শেষ হয়ে আপনারকে রবি ইমারজেন্সি টাকা লোণ গ্রহণ করার জন্য কোড জানা খুবই জরুরী।

মূলত বর্তমানে ব্যস্ততম সময়ে আপনি যেকোন সিম ব্যবহার করেন না কেন সেই সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার উপায় সম্পর্কে জেনে রাখা ভালো। তাই আপনারা যারা রবি সিম ব্যবহার করছেন তাদের জন্য রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেয়ার কোড জানাবো এই ব্লগ পোষ্টে। বর্তমানে রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারেন ইউএসএসডি কোড ব্যবহার করে। চলুন দেখে নেয়া যাক কিভাবে রবি ইমারজেন্সি ব্যালেন্স এর কোড থেকে লোণ নেয়া যায়।

রবি ইমারজেন্সি ব্যালেন্স এর কোড
রবি ইমারজেন্সি ব্যালেন্স এর কোড

রবি ইমারজেন্সি ব্যালেন্স এর কোড

রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড হলো *123*007#, রবি সিমে ঝটপট ইমারজেন্সি ব্যালেন্স নিতে ডায়াল করুন *123*007#। আপনি রবি ইমারজেন্সি লোণ সেবার আওতাভুক্ত হলে অবশ্যই আপনি টাকা ধার নিতে পারবেন। রবি তাদের গ্রাহকদের ব্যালেন্স ব্যবহারের উপর ভিত্তি করে ইমারজেন্সি লোন দিয়ে থাকে। রবি সিমে সর্বনিম্ন ১২ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ঝটপট ব্যালেন্স লোন দেয়া হয়।

আরও পড়ুনঃ  সকল সিমের প্রয়োজনীয় কোড ২০২৩ | প্রয়োজনীয় সকল কোড সমূহ

তবে এক্ষেত্রে রবি ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার ক্ষেত্রে আপনাকে একজন যোগ্য গ্রাহক হতে হবে। আপনি রবিতে ইমারজেন্সি ব্যালেন্স গ্রহণের ক্ষেত্রে একজন যোগ্য গ্রাহক কিনা চেক করতে *৮# ডায়াল করুন। ১২ টাকা কিংবা তার উপরে ইমারজেন্সি ব্যালেন্স লোন নেওয়ার ক্ষেত্রে ২ টাকা (ট্যাক্সবাদে) এসএমএস নোটিফিকেশন চার্জ প্রযোজ্য।

অর্থাৎ আপনাকে যদি রবিতে ১২ টাকা ইমারজেন্সি ব্যালেন্স দেয়া হয় তবে আপনার একাউন্টে ১০ টাকা যুক্ত হবে। রবিতে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স লোন হিসাবে পাওয়া যায়। আপনার ব্যালেন্স ব্যবহারের পরিমাণ বেশি হলে ১০০ টাকা লোন নিলে আপনার একাউন্টে ৯৮ টাকা জমা হবে।

রবি ইমারজেন্সি ব্যালেন্স চেক

আপনি রবিতে ইমারজেন্সি ব্যালেন্স লোন নেওয়ার পর কত টাকা ব্যবহার করেছেন বা বর্তমানে একাউন্টে কত টাকা রয়েছে তা জানতে চান, তবে আপনাকে USSD code ডায়াল করতে হবে। রবিতে ইমারজেন্সি ব্যালেন্স চেক কোড হল *1# অথবা *222#, এই কোড দুটির যেকোনো একটি ডায়াল করে আপনি রবি সিমের আপনার ঝটপট ব্যালেন্স চেক করুন।

এছাড়াও রবি তাদের গ্রাহকদের আউটস্ট্যান্ডিং ব্যালেন্স (পরিশোধ না করা ঝটপট ব্যালেন্স) চেক করার সুবিধা দিয়ে থাকে। রবি আউটস্ট্যান্ডিং জটপট ব্যালেন্স চেক করতে করতে *8# ডায়াল করুন এবং অ্যাকাউন্ট মেন্যুতে গিয়ে 1 চাপুন।

রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড
রবিতে ইমারজেন্সি ব্যালেন্স কোড

কোথায় কোথায় ব্যবহার করা যাবে রবি ইমারজেন্সি ব্যালেন্স

  • রবি ইমারজেন্সি ব্যালেন্স যেকোনো ভয়েস কল অথবা এসএমএস পাঠাতে ব্যবহার করতে পারবেন।
  • রবি ঝটপট ব্যালেন্স বান্ডেল প্যাকেজ, মিনিট অথবা অন্যান্য ফ্রি বোনাস ঝটপট ব্যালেন্স-এর আগে ব্যবহৃত হবে।
  • রবি ঝটপট ব্যালেন্স যেকোনো সময় ব্যবহার করা যাবে।
  • তবে ইমারজেন্সি ব্যালেন্স দিয়ে কথা বলার ক্ষেত্রে প্রোডাক্ট ট্যারিফ এবং পালস প্রযোজ্য।
আরও পড়ুনঃ  এয়ারটেল মিনিট চেক কোড ২০২৩ | এয়ারটেল মিনিট অফার দেখার নিয়ম

রবি অ্যাপ । My Robi App Apk

যুগের সাথে তাল মিলিয়ে অন্যান্য সিমের মতো রবি সিম ও এন্দ্রয়েদ ভারসনে রবি অ্যাপ সেবা চালু করেছে। সকল এন্ড্রয়েড মোবাইল ব্যবহারকারী এই অ্যাপ ব্যবহার করতে পারবেন নিজ নিজ রবি সিমের সকল সেবা এক জায়গায় পেতে। My Robi App ডাউনলোড করে আপনার রবি সিমে থেকে লগইন করে আপনার সিমের ব্যালেঞ্চ চেক, মিনিট চেক, ইন্টারনেট চেক, ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়া এবং ইমার্জেন্সি ব্যালেন্স চেক সহ সব করতে পারবেন একই অ্যাপ থেকে।

  • অ্যাপটি শুধু মাত্র এন্ড্রয়েড ব্যবহারকারীরা ব্যবহার করতে পারবেন।
  • অসাধারণ সব ফিচারে রবি সিম কোম্পানি my robi app apk প্রকাশ করেছে।
  • অ্যাপটি প্লে স্টোরে এবং গুগলে পেয়ে যাবেন। অথবা সরাসরি এখান থেকেও ডাউনলোড করতে পারেন।
  • My Robi App ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

শেষ কথা

আশাকরি আজকের এই রবি ইমারজেন্সি ব্যালেন্স এর কোড পোষ্ট আপনাদের সকলের ভালো লেগেছে। রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেয়ার ক্ষেত্রে অফিসিয়ালি কোন অ্যালাউন্সমেন্ট না হলেও একটি সিমের অন্যতম বয়স ৬ মাস বের হবার পরেই ওই সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেয়ার সুবিধা দেয়া হয়ে থাকে।

তবে অনেক রবি সিমে ব্যবহারকারীর ব্যালেন্স ব্যবহারের পরিমাণ বেশি হলে এর চেয়েও দ্রুত সময়ে রবি ঝটপট ব্যালেন্স সার্ভিসটি ওপেন করে দেয় গ্রাহকদের জন্য। এই পোস্টটি আপনি পূর্ণাঙ্গ মনোযোগ সহকারে পড়লে রবি ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার ক্ষেত্রে আপনার কোন সমস্যা হবে না। রবির কোনো অফার লাগলে ক্রয় করতে পারেন আমাদের থেকে। তবে আমাদের সাথে কথা বলে অগ্রিম টাকা বিকাশে পেমেন্ট করতে হবে। 

আরও পড়ুনঃ  স্বল্প সময়ে টেলিটক নাম্বার দেখার উপায় ২০২৩ | আমি কিভাবে টেলিটক নাম্বার চেক করব?

আমাদের অন্যান্য পোষ্ট>> 

TAG: রবি ইমারজেন্সি ব্যালেন্স,রবি ইমারজেন্সি ব্যালেন্স কোড,রবি ইমারজেন্সি ব্যালেন্স এর কোড,রবি ইমারজেন্সি ব্যালেন্স চেক,রবি ইমারজেন্সি ব্যালেন্স নাম্বার,রবি ইমারজেন্সি ব্যালেন্স বন্ধ,রবি ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে আনব,রবি ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে আনে,রবি ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড,রবি ইমারজেন্সি ব্যালেন্স দেখার কোড,রবি ইমারজেন্সি ব্যালেন্স চেক কোড,রবি ইমারজেন্সি ব্যালেন্স আনার নিয়ম,robi emergency balance code,robi emergency balance 10 tk,robi emergency balance 20 tk,robi emergency balance loan code,robi emergency minute loan,robi emergency balance check,robi emergency code,how to get robi emergency balance,robi emergency loan code,robi emergency 200 mb code,robi emergency balance check code,how to robi emergency balance,robi emergency sms loan code,how to check robi emergency balance.

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link