২০২৩ সালে আপনার সাইটের জন্য সেরা Google Adsense Alternatives For Blogger

Google Adsense Alternatives For Blogger
Google Adsense Alternatives For Blogger


গুগল অ্যাডসেন্স হল বিজ্ঞাপনের মাধ্যমে আপনার ওয়েবসাইট বা ব্লগের মাধ্যমে অনলাইনে অর্থ উপার্জনের একটি জনপ্রিয় মাধ্যম। কিন্তু এটিই একমাত্র ওয়েবসাইট থেকে অর্থ উপার্জনের রাস্তা নয়। এর বিকল্প আরো অনেকগুলি এডসেন্স কম্পানি রয়েছে। আজ Google Adsense Alternatives For Blogger নিয়েই আলোচনা করবো। 

আপনি হয়তো এখনও আপনার সাইটে গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট সেট আপ করেননি, হতে পারে গুগল অ্যাডসেন্স অনুমোদন পেতে আপনার সমস্যা হচ্ছে। তবে গুগল অ্যাডসেন্সের অনেকগুলি বিকল্প বিজ্ঞাপন প্রোগ্রাম রয়েছে যা দুর্দান্ত ফিচার আপনাকে অফার করে এবং আপনাকে অতিরিক্ত আয় করতে দেয় আপনার ওয়েবসাইট থেকে। তাই আমি আজ আপনাদের জন্য নিয়ে এসেছি Best Google Adsense Alternatives নিয়ে তথ্য।

Read: ২০২৩ সালের সেরা Earning Apps

গুগল অ্যাডসেন্স কি?

আপনি যদি গুগল অ্যাডসেন্সের সাথে পরিচিত না হন তবে গুগল অ্যাডসেন্স গলো Google দ্বারা পরিচালিত একটি বিজ্ঞাপন প্রোগ্রাম। ২০০৩ সালে চালু করা হয়েছে, এটি ব্লগাদের জন্য অনলাইনে সবচেয়ে জনপ্রিয় বিজ্ঞাপন নেটওয়ার্কগুলির মধ্যে একটি যা ওয়েবসাইটগুলি মনিটাইজেশন করে৷

আরও পড়ুনঃ  Tofee থেকে online income bd | টফি অ্যাপে আয়ের সুযোগ - Toffee App

আমি কেন অ্যাডসেন্সের বিকল্প খুঁজব?

গুগল অ্যাডসেন্স বহু বছর ধরে ব্লগারদের তাদের গুগল অ্যাডসেন্স থেকে অর্থ উপার্জনের অন্যতম প্রধান মাধ্যম। কিন্তু বিগত কয়রক বছর ধরে বর্তমানে ব্লগারদের গুগল অ্যাডসেন্স এপ্রুভ পাওয়া খুব চ্যালেঞ্জিং হয়ে উঠেছে। অনেকের সাইট থেকে বিভিন্ন কারনে গুগল অ্যাডসেন্স রিমুভ হয়ে যাচ্ছে, অনেকে ভালোভাবে সাইট বানানোর পরেউ গুগল অ্যাডসেন্সে এপ্রুভ পাচ্ছে না। সেজন্য গুগল অ্যাডসেন্স এর বিকল্প হিসেবে অন্যান্য অ্যাডসেন্স গুলি খোজার গুরুত্ব অপরীসিম। আমি আমার এই সাইটেউ বিকল্প অ্যাডসেন্স ব্যাবহার করেছি। আপনারা সেটি দেখতেই পাচ্ছেন। তো আসুন কয়েকটি বিকল্প অ্যাডসেন্স নিয়ে আলোচনা করি ও রেজিস্টার লিংক দিয়ে রাখি। 

PropellerAds | Monetag

PropellerAds হল একটি বৃহৎ বিজ্ঞাপন নেটওয়ার্ক যা ব্যানার, স্পন্সর লিঙ্ক, পুশ নোটিফিকেশনের মতো বিজ্ঞাপনে একটি প্লাটফর্ম অফার করে এবং আপনাকে ১ বিলিয়ন ব্যবহারকারীদের কাছে পৌঁছানোর অনুমতি দেয়।


এটি স্বয়ংক্রিয় বিজ্ঞাপন অপ্টিমাইজেশানের বৈশিষ্ট্যও রয়েছে, যেখানে আপনার সেটিংস এআই দ্বারা সূক্ষ্ম-টিউন করা হয়েছে, যা আপনাকে ম্যানুয়াল প্রচেষ্টা ছাড়াই প্রতিটি বিজ্ঞাপনের জন্য সর্বোত্তম সংখ্যক প্লেসমেন্ট প্রদান করে।

Propeller 
আরও পড়ুনঃ  অনলাইনে কাজ করার আগে যেসব দক্ষতা থাকা দরকার - ফ্রিল্যান্সিং দক্ষতা

Adsterra

Adsterra প্রকাশক এবং বিজ্ঞাপনদাতা উভয়ের জন্যই দুর্দান্ত বিজ্ঞাপন অফার করে। এটি একটি দ্রুত বর্ধনশীল এবং সু-সম্মানিত নেটওয়ার্ক,যাতে প্রতি মাসে ১০ বিলিয়নের বেশি ইমপ্রেশন আসে। Adsterra এর ব্যবহারকারী-বান্ধব প্ল্যাটফর্মের সাথে, আপনার ওয়েবসাইটের ট্র্যাফিককে মনিটাইজেশন করা অবিশ্বাস্যভাবে সহজ করে তোলে। যে কারণে এটি বিশ্বের শীর্ষস্থানীয় ডিজিটাল বিজ্ঞাপন সংস্থাগুলির মধ্যে একটি।

banner

ডিসপ্লে ব্যানারের মতো স্ট্যান্ডার্ড বিজ্ঞাপনের পাশাপাশি, এটি পপুন্ডার, প্রি-রোল ভিডিও এবং ডেস্কটপ এবং মোবাইল উভয়ের জন্যই পুশ বিজ্ঞপ্তির মতো উদ্ভাবনী বিজ্ঞাপন ফর্ম্যাটও অফার করে।

Adsterra 

A-ADS

A-ADS হল একটি বিটকয়েন এবং ক্রিপ্টো বিজ্ঞাপন নেটওয়ার্ক যা বিজ্ঞাপনদাতাদেরকে ক্রিপ্টো দর্শকদের সামনে তাদের পণ্যের প্রচারে সহায়তা করে। A-Ads হল এমন একটি পরিষেবা যা পূর্বে বেনামী বিজ্ঞাপন নামে পরিচিত ছিল এবং এটি বিশ্বব্যাপী বিটকয়েনের সবচেয়ে দীর্ঘস্থায়ী বিজ্ঞাপন নেটওয়ার্কগুলির মধ্যে একটি। এটি মূলত 2011 সালে চালু করা হয়েছিল এবং এর সমস্ত বিজ্ঞাপনদাতাদের মধ্যে ক্রিপ্টো ট্র্যাফিক প্রদান করা ছিলো মূল লক্ষ্য। 

A-Ads হল একটি বিজ্ঞাপনী নেটওয়ার্ক যা বিশেষভাবে প্রকাশকদের বিজ্ঞাপন প্রদর্শনের মাধ্যমে তাদের ওয়েবসাইটগুলির পাশাপাশি ব্লগগুলিকে মনিটাইজেশন করতে দেওয়ার একটি উপায় হিসাবে তৈরি করা হয়েছে, যেখানে পরিবর্তে, এটি করার জন্য, তারা ক্রিপ্টোকারেন্সি টোকেন উপার্জন করে।

A-ADS রেজিস্টার লিংক

আমি ৩টিই আমার ওয়েবসাইটে আমি বিকল্প অ্যাডসেন্স হিসেবে ব্যাবহার করি এবং ভালো ফলাফলও পাচ্ছি।

শেষ কথা: 

বন্ধুরা কেমন লাগলো আমাদের আজকের Google Adsense Alternatives For Blogger পোষ্ট? আশাকরি আপনারা অর্থাৎ ব্লগাররা এই আর্টিক্যাল থেকে কিছুটা হলেউ উপকৃত হয়েছেন। যদি উপকৃত হয়ে থাকেন তবে আমাদের এই লেখাটি সবার মাঝে শেয়ার করুন বা আপনাদের কোনো ব্লগপোষ্টে লিংক শেয়ার করে দিন?। 

TAG: google adsense alternatives,২০২৩ সালে আপনার সাইটের জন্য 3টি সেরা অ্যাডসেন্স বিকল্প Adsense Alternatives,গুগল অ্যাডসেন্স ধরন,Adsense Alternatives,PropellerAds,Monetag,A-ADS,best google adsense alternatives,adsense alternatives for blog,adsense account. 
Thank You All

About the Author

One thought on “২০২৩ সালে আপনার সাইটের জন্য সেরা Google Adsense Alternatives For Blogger

  1. হ্যা তবে যার এডসেন্স নেই তাদের জন্য এগুলোই সম্বল। আমারো নেই। আমি এডসেন্স পেয়েউ সেল করে দিয়েছি। কারন আমার Propellar ar Adsterra থেকেই ভালো আয় হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link