বুকফাটা কষ্টের এস এম এস | Sad SMS Bangla Status

Sad SMS Bangla Status
Sad SMS Bangla Status



বুকফাটা কষ্টের এস এম এস হলো বাংলা ভাষায় মানুষের দুঃখ ও আবেগ প্রকাশ করার একটি উপায়। এই স্ট্যাটাসগুলি সাধারণত ছোট বার্তা যা লোকেরা Facebook, WhatsApp, এবং Twitter এর মত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাদের অনুভূতি প্রকাশ করতে ব্যবহার করে। 

Sad SMS Bangla স্ট্যাটাস মানুষকে তাদের দুঃখ, বেদনা এবং হতাশা তাদের হৃদয়ের কাছাকাছি এমন একটি ভাষায় প্রকাশ করার একটি মাধ্যম প্রদান করে। বার্তাগুলি প্রায়শই সহজ, তবুও শক্তিশালী, এবং যারা একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে তাদের সান্ত্বনা প্রদান করে। 

এই স্ট্যাটাসগুলি এমন লোকদের জন্য অনুপ্রেরণার উত্স হতে পারে যারা একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে, তাদের মনে করিয়ে দেয় যে তারা একা নন এবং অন্যরা অনুরূপ অভিজ্ঞতার মধ্য দিয়ে গেছে। অনেকে অন্যদের কথায় সান্ত্বনা এবং সান্ত্বনা পেতে এই বার্তাগুলি ব্যবহার করে। 

উপসংহারে, Sad SMS Bangla Status হল এমন একটি টুল যা লোকেদের তাদের দুঃখ ও আবেগকে তাদের পরিচিত ভাষায় প্রকাশ করার উপায় প্রদান করে এবং একই ধরনের আবেগ ভাগ করে নেওয়া অন্যদের সাথে তাদের সংযোগ স্থাপনে সহায়তা করে।


বুকফাটা কষ্টের এস এম এস | Sad SMS Bangla Status

বুকফাটা কষ্টের এস এম এস
বুকফাটা কষ্টের এস এম এস


১। আমার উপস্থিতি যদি হয় তোমার কষ্টের কারন, কথা দিলাম, হবে না আর তোমার আঙ্গিনায় আমার আগমন,.।

২। কষ্ট আমার চির সাথী, কান্না আমার গান, ব্যাথা আমার মুখের হাসি, দু:খ আমার প্রাণ।

৩। কেন আমি দু:খ পাবো? কারন আমি তাকেই হারিয়েছি, যে আমাকে একটুও লাভ করে না। কিন্তু, সে এমন একজনকে হারাল, যে তাকে অনেক লাভ করে।

আরও পড়ুনঃ  প্রেমের কবিতা ক্যাপশন | পৃথিবীর বিখ্যাত প্রেমের কবিতা

৪। যেসকল মানুষ হাজারও কষ্টের মাঝে তার ভালোবাসার মানুষটিকে মনে রাখে, সে সত্যিকার অর্থে ঐ মানুষটিকে অনেক ভালোবাস।

৫। কখনও কখনও ইচ্ছে করে তোমার সাথে আমার হৃদয়টা এক্সচেইঞ্জ করি, যাতে তুমি বুঝতে পারো আমি কতটা লাভ করি তোমাকে,, আর আমি বুঝতে পারি তুমি আমাকে কতোটা লাভ করো।

৬। জানি না আমি,আর কতটা জল চোখ দিয়ে পড়লে বিশ্বাস করবে… কতোটা ভালোবাসি তোমায়? শুধূ দুর থেকে তোমাকে ভালোবেসে যাবো। কোনদিন তোমার সামনে ভালোবাসার অধিকার নিয়ে দাড়াব না।

৭। জান, তুমি জানো? কাউকে ভালবাসি বোঝানোর সবথেকে বড় মাধ্যম হলো কান্না করে বোঝানো কারণ যার প্রতি চোখের জল আসে না, তার প্রতি কখনও ভালবাসা থাকে না। জোর করে হাসতে পারা যাবে কিন্তু কখনও কান্না করা যাবে না।

৮। জান রে,,,,,, জীবনটা বড় কঠিন। চলার পথে জীবনের পথ কখন কোন সময় কোনদিকে বেকে যায় কেউ বলতে পারে না,,,,,। সারাজীবন আমার পাশে থেক,,,,,, কোনদিন ভুলে যেও না।

৯। জান তুমি আমাকে কষ্ট দাও, তবে এতো বেশি পরিমান কষ্ট দিও না, যা সহ্য করবার মতো ক্ষমতা আমার নেই। তুমি আমাকে দুঃখ দাও,,,,,, তবে এতো বেশি দিয়ো না, যা বইবার ক্ষমতা আমার নাই। আমাকে কাদাইও কিন্তু এত বেশি কাদাইও না,,,. যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে নিয়ে যাবে।।।।

১০। ব্যর্থ প্রেমিক এবং খেটে খাওয়া শ্রমিক, এদের দুঃখ, কষ্ট কেউ বুঝেনা।

১১। মানুষের স্মৃতি কাঁদিয়ে যায় আড়ালে, কিছু মানুষ, দুরে হারায় কিছু না বলে!

১২। দু:খ কষ্ট মধুর হয়ে যায়, যদি তুমি আমাকে দাও। তোমার মুখের কথাও হয় যে গান যদি তুমি গাও।

আরও পড়ুনঃ  Happy Saraswati Puja Wishes: সরস্বতী পূজার শুভেচ্ছা বার্তা / সরস্বতী পূজার শুভেচ্ছা ও অভিনন্দন

১৩। আরে কষ্ট তো সব মানুষেরই আছে। কিন্তু তোকে ভালোবেসে যে আমি কষ্ট পাবো তা কোনদিন ভাবেনি।

১৪। আমি সেই দিনের অপেক্ষায় আছি যেইদিন আমাকে তুমি অবহেলা করতে করতে ক্লন্ত হয়ে যাবে। যেদিন আমাকে তুমি বলবে, কিভাবে এত কষ্ট সহ্য কর তুমি?

১৫। মানুষ যখন প্রেমে পড়ে তখন নিজেকে মনে করে,, কেউ একজন ছাড়া সে অসম্পূর্ণ।। কিন্তু এই ধারনাটা এতটাই আবেগপ্রবণ হয়ে থাকে যে,,, নিজের সাজানো গোছানো জীবটা করে ফেলে একদম এলোমেলো।

১৬। অন্তত্য একটা কাজে কাউকে জোর করা যায় না। সেটা হলো ভালোবাস। আমি তোমার কাছ থেকে জোর করে ভালোবাসা আদায় করতে পারবো না।।

১৭। বিষের চাইতেও বেশি জ্বালা, প্রিয় মানুষটার অবহেলা।

১৮। মনে রেখ যে মানুষটা অল্পতেই খুশি হয়ে যেত, সেই মানুষটা কিন্তু অল্পতেই কষ্ট পেয়ে যায়। কাউকে কষ্ট দেওয়ার সবথেকে বড় হাতিয়ার হলে তাকে অবহেলা করা।

১৯। কারও সাথে ভালোবাসার অভিনয় করো না,কাউকে কষ্ট দিয়ে সুখি হতে পারবে না। কাউকে ভালোবাসলে মন থেকে ভালোবাসবে।

২০। বন্ধুকে ভালোবাসা যায়, কিন্তু ভালোবাসার মানুষকে বন্ধু করা অসম্বভ। কারন, যাকে একবার মন দিয়ে ভালোবাসা যায়,তাকে শুধূ মৃত্যু ভুলিয়ে দিতে পারে।

Sad SMS Bangla Status

ব্যর্থ প্রেমিক এবং খেটে খাওয়া শ্রমিক, এদের দুঃখ, কষ্ট কেউ বুঝেনা


Sad SMS Bangla Status বাংলা ভাষায় আবেগ প্রকাশের একটি গুরুত্বপূর্ণ দিক। এটি মানুষের হৃদয়ের কাছাকাছি একটি ভাষায় তাদের দুঃখ, বেদনা এবং হতাশা প্রকাশ করার একটি মাধ্যম প্রদান করে। এই স্ট্যাটাসগুলি তাদের জন্য সান্ত্বনা আনতে পারে যারা একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে এবং তাদের মনে করিয়ে দিতে পারে যে তারা তাদের অভিজ্ঞতায় একা নয়। 

Sad SMS Bangla Status হল অন্যদের সাথে সংযোগ করার একটি উপায় যারা একই ধরনের আবেগ শেয়ার করে, সম্প্রদায় এবং সমর্থনের অনুভূতি প্রদান করে। সামগ্রিকভাবে, Sad SMS Bangla Status লোকেদের তাদের আবেগ প্রকাশ করতে এবং অন্যদের সাথে সংযোগ স্থাপনে সাহায্য করতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, এটি এমন লোকেদের জন্য একটি মূল্যবান হাতিয়ার করে যারা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে।

আরও পড়ুনঃ  Facebook Vip Work Stylish Bangla | ফেসবুক স্টাইলিশ ওয়ার্ক বাংলা

২১। আমার মনে শুধু একটাই কষ্ট যে,,,,, আমি কারও প্রিয় মানুষ হতে পারলাম না।

২২। কষ্টের সময়ে সুখের সময়গুলো মনে করা কত যে কষ্ট তা শুধু যে কষ্ট পায় সেই বুঝে।

২৩। সৃতি নিয়ে বেচে থাকার চাইতে….. স্বপ্ন নিয়ে বেচে থাকা অনেক কষ্টের।।।।।।

২৪। কষ্ট তো তখনই হয়,,,, যখন কেউ অনেক কাছে এসে অনেক দুরে চলে যায়।।

২৫। ভুল মানুষকে বিশ্বাস করলে বিশ্বাস কথাটাই মূল্যহীন হয়ে যায়।

২৬। কষ্ট চেপে রাখার মানুষগুলো আসলে মৃত মানুষের মতই,,,,,, কার তাদে হাজার কষ্ট হলে চেচিয়ে বলতে পারে না,,,,, আমার কষ্ট হচ্ছে।।

২৭। বাঁধিনি হ্রদয় পিঞ্জরে,,, রেখেছি মুক্ত করে,,,,, যাবি যদি দুরে পাখি,,,, যা রে উড়ে। করবনা মানা তরে।

২৮। দুনিয়াতে সামান্য কষ্ট পেলেই আত্নহত্য করে ফেলো,,,, কিন্তু মৃত্যুর পর জাহান্নামের এত কষ্ট কিভাবে সহ্য করবে?

২৯। ”গুড নাইট”,,,, বলতে ইচ্ছে করে না!! কারন আমার চোখে ঘুম নেই। আমার বুকে চেপে থাকা কষ্ট টা কেউ বুঝলো না।

৩০। কষ্ট পাওয়া যার অভ্যাসে পরিনত হয়েছে,,,,,, সে একদিন কন্না করতে ভুলে যাবে।

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link