বাংলা রোমান্টিক শুভ রাত্রি মেসেজ | শুভ রাত্রি রোমান্টিক মেসেজ স্ট্যাটাস


বাংলা রোমান্টিক শুভ রাত্রি মেসেজ | শুভ রাত্রি রোমান্টিক মেসেজ স্ট্যাটাস পোস্টে আপনাদের স্বাগতম।


শুভ রাত্রি শব্দটি সাধারণত রাতের বেলায় বিদায় জানানো বা কাউকে শুভ রাত্রির শুভেচ্ছা কামনা করার জন্য ব্যবহার করা হয়। মানুষেরা যুগে যুগে অন্য মানুষদের মঙ্গল কামনা করে আসছে, হোক তা একটি শুভ রাত্রি বা শুভ সকাল বা শুভ বিকেল। এমনকি অনেকেই শুভ কামনার জন্য ফেসবুকেও শুভ রাত্রি স্ট্যাটাস দিয়ে থাকে।

আজকের পোস্টটি শুভ রাত্রি এসএমএস, শুভ রাত্রি রোমান্টিক মেসেজ স্ট্যাটাস, বাংলা রোমান্টিক শুভ রাত্রি মেসেজশুভ রাত্রি মেসেজ, শুভ রাত্রি স্ট্যাটাস, গুড নাইট এসএমএস ও মেসেজ নিয়ে

বাংলা রোমান্টিক শুভ রাত্রি মেসেজ

বাংলা রোমান্টিক শুভ রাত্রি মেসেজ গুলো আপনার ভালোবাসাকে আরও রোমান্টিক করে তুলবে। প্রিয়জনের অনুপস্থিতিতে, আমরা ব্যক্তির কাছ থেকে একটি শুভ রাত্রি বার্তা চাই কারণ এটি যত্ন দেখায়। ভ্রমণের সময় বা আপনার প্রিয়জন, পিতামাতা বা সন্তানদের কাছ থেকে দূরে যাওয়ার সময় একটি সুন্দর শুভ রাত্রি রোমান্টিক মেসেজ ও শুভেচ্ছা বার্তা পাঠান।



শুভ রাত্রি রোমান্টিক মেসেজ স্ট্যাটাস

শুভ রাত্রি রোমান্টিক মেসেজ স্ট্যাটাস

চাদেঁর মতো সুন্দর তুমি, সুন্দর তোমার মন। লক্ষ রঙিন স্বপ্নে ভরে উঠুক তোমার জীবন। শুভ রাত্রি আগামী দিনটির জন্য শুছেচ্ছা রইলো।

শরীরের ভিতরে মন আছে, মনের ভিতরে তুমি আছো। বন্ধু হয়ে তোমার বুকে থাকতে চাই আমি। কি রাখবে গো আমায়? যেমন করে আমি রেখেছি বন্ধু তোমায়? শুভ রাত্রি।

আরও পড়ুনঃ  580+ Attitude English Caption | Caption English Attitude

হালকা হালকা শীতের মিষ্টি রাতে। তোমায় জানায় শুভ রাত্রির শুভেচ্ছা। রাতের মাঝে লুকিয়ে থাকে অনেকখানি আশা। শুভরাত্রি বলে তোমায় জানাই ভালোবাসা। শুভ রাত্রি প্রিয়তমা।

আজকের এই তারাভরা রাতে, আকাশের দিকে তাকিয়ে। চাঁদের সৌন্দর্য উপভোক করতে করতে, মনকে শান্ত রাখার চেষ্টা করে। আপনাদের সকলকে জানায় শুভরাত্রী।


আজকের এই তারাভরা রাতে, আকাশের দিকে তাকিয়ে। চাঁদের সৌন্দর্য উপভোক করতে করতে, মনকে শান্ত রাখার চেষ্টা করে। আপনাদের সকলকে জানায় শুভরাত্রী।


চাঁদের গায়ে থাকে লক্ষ তারা, ভালো করে তাকিয়ে দেখো ১ টি তারা করছে ঈসারা, বলছে তোমায় শোনো ওগো আমার সজনী, এখন তুমি ঘুমিয়ে পড়ো হয়েছে অনেক রজনী।

দিন মিস করে চাঁদকে, রাত মিস করে সুর্যকে, বাগান মিস করে ফুলকে আর,আমি মিস করি তোমাকে। শুভ রাত্রি। 

নীল আকাশে তারার মেলা, আর চাঁদের খেলায় ভুলা মন। মন বলছে হাসিখুশি থাকুক আমার প্রিয়জন।নীল রঙ্গের আকাশ এখন দেখা যাচ্ছে কালো,আমি আছি বিন্দাস আর তোমরাও থেকো ভালো।

চলো যাই ঘুমের দেশে, সুন্দর একটা ঘুমের সাথে, মিষ্টি কিছু স্বপ্ন আসুক দুচোখ জুড়ে।


চলো যাই ঘুমের দেশে, সুন্দর একটা ঘুমের সাথে, মিষ্টি কিছু স্বপ্ন আসুক দুচোখ জুড়ে।


ঝিকিমিকি তারা ঐযে দূরে ডাকছে তোমায় মিষ্টি সুরে উঁকি দিয়ে চাঁদের আলো বলছে তোমায় রাত্রি হলো আকাশ দেশের নীল পরিরা বলছে এবার ঘুমিয়ে পড় শুভ রাত্রি। 

তুমি আমার লক্ষি সোনা তুমি আমার প্রিয়া, তুমি আমার প্রাণ সজনী তুমিই আমার হিয়া, মন মাঝে আছো তুমি থাকবে চিরকাল,এখন তুমি শুয়ে পরো হবে কথা কাল।

 

স্বপ্ন মানে দিনের শেষ, স্বপ্ন মানে নেশা, স্বপ্ন মানে রাতের মাঝে লুকিয়ে থাকা আশা, স্বপ্ন মানে দুঃখ ভুলে নতুন পথের যাত্রী, স্বপ্ন মানে মিষ্টি ঘুমে জানায় শুভ রাত্রী।

ভালোবাসা তাকেই দিও যে ভালোবাসার মূল্য বোঝে, আর সম্পর্ক তার সাথেই রেখো যে তোমার গুরুত্ব বোঝে!

আরও পড়ুনঃ  ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনের স্ট্যাটাস | বঙ্গবন্ধুর জন্মদিনের উক্তি

আজ রাতে কি আসবো একটু রোমাঞ্চ করতে? আজ মুড ভালো আছে, শুধু কিছু মিষ্টি কামড় দিবো, জলদি রিপ্লাই দাও। ইতি তোমার মশা।

যদি চাঁদে না থাকে কলঙ্ক, হৃদও যদি না থাকে বেথা। তোমার বাড়ি যদি হতো কাছে, আমি রোজ বলতে আসতাম একটি কথা। শুভরাত্রী। 

জ্যোৎস্না ভরা চাঁদের আলো, বন্ধু তুমি থেকো ভালো, রাত্রি এবার অনেক হলো, ঘুম আমায় জানিয়ে দিলো । গুড নাইট।


জ্যোৎস্না ভরা চাঁদের আলো, বন্ধু তুমি থেকো ভালো, রাত্রি এবার অনেক হলো, ঘুম আমায় জানিয়ে দিলো । গুড নাইট।

নাইবা সরন করলে আমায় নাইবা নিলে আমার খোজ,শুভ রাত্রি শুভেচ্ছাটা তবুও আমি দিয়ে যাবো রোজ।

রাত হলো গভীর নেশা, স্বপ্ন দেখার আশা। রাত হলো লুকিয়ে থাকা উষ্ণভালবাসা। রাত হলো চোখটি বুজে স্মৃতির মোড়ক খোলা। রাত হলো তোমার আর আমার শুভ রাত্রি বলা।

প্রজাপতি ডানা মেলে ডাকছে তোমায় মিষ্টি হেসে,উঁকি দিয়ে এল, বলছে তোমায় রাত্রি এবার হলো, পরীরদেশের নীল পরীরা বলছে এবার ঘুমিয়ে পর।

চাঁদের খেলায় ভোলা মন। মন চাইছে খুশি থাকুক সবার প্রিয়জন। নীল আকাশটা এখন দেখা যাচ্ছে কালো, আমি আছি Bindas আর তোমরাও থেকো ভালো।

জোনাকি হল রাতের বাতি। স্বপ্ন নাকি ঘুমের সাথি।মন হল মায়াবী পাখি।ফ্রেন্ড নাকি সুখ দুঃখেরসাথি। তাই জানাই তোমাদের শুভরাত্রী। 

পাগলী আমার ঘুমিয়ে পড়েছে, MotoPhone তাই শান্ত, আমি রাত জেগে দিচ্ছি পাহারা MotoPhone এর এই প্রান্ত। এই কথা যদি সে শুনতো ? গুড নাইট।

রাত মানে পাখিরা সব নীড়ে ফিরে আসা, রাত মানে চাঁদের আলোয় মিষ্টি ভালোবাসা। রাত মানে দীর্ঘ এক প্রতীক্ষার শেষ, রাত মানে চোখের পাতায় স্বপ্নেররেশ। গুড নাইট।

আরও পড়ুনঃ  Happy Saraswati Puja Wishes: সরস্বতী পূজার শুভেচ্ছা বার্তা / সরস্বতী পূজার শুভেচ্ছা ও অভিনন্দন

সারাজীবন আমার মাথার উপরে ছাতা হয়ে থেকেছো তুমি বাবা, যাতে আমি নিশ্চিন্তে ঘুমোতে পারি। আজকের রাতটা অন্তত তুমি নিশ্চিন্তে ঘুমোও,Good Night ।

সূর্যের আলো উঠবে ফোটে রাতের অবসানে, তোমায় আবার জাগতে হবে নতুন আলোর টানে, নতুন দিনে চলতে হবে নতুন পথের যাত্রী, ক্লান্ত ক্ষনে তাইত জানাই। গুড নাইট।

আমার জানটা আজ যদিও, তুমি তোমার টেডি বিয়ারের সঙ্গে ঘুমোচ্ছ, কিন্তু আমি তোমাকে কথা দিচ্ছি, আমরা ২জনে খুব তাড়াতাড়ি একসঙ্গে ঘুমবো…অনেক আদর,শুভ রাত্রি জান। 

রাতের তারা তাকিয়ে দেখো নীল আকাশে ভাসে, ভালো একজন বন্ধু পেলে মন খুশিতে হাসে। রাতজাগা ১ পাখি জানি আমার পথের যাত্রী, সময় হল তাই তো এবার জানাই শুভ রাত্রি!

পৃথিবীর সবথেকে সুন্দর এবং মিষ্টি মানুষটা এখন আমার পাঠানো এসএমএস পড়ছে…আর মিটিমিটি হাসছে কি, তাই তো? গুড নাইট আমার সোনা!

রাত শুধু আধার নয়, একটু খানি আলো। রাত শুধু খারাপ নয়,স্বপ্ন গুলো ভালো। তাই ঘুমিয়ে পর,ভাল থেক। গুড নাইট।

আসবো রাতের স্বপ্ন হয়ে, থাকবো আমি কাছে, চোখ খুলতেই চলে যাবো ভোরের আলোর দেশে, দিয়ে যাবো কিছু স্মৃতি আজ এই রাতে, গুড নাইট জানাই ভালোবাসার সাথে।

আখি ২টি বুজে ফেলো অনেক হলো রাত, কাল আবার আখি মেলে দেখবো সুপ্রভাত। সারারাত নিদ্রায় থেকে স্বপ্ন দেখো খুব, অনেক রাত হলো এ বার দাও, ঘুম সাগরে ডুব।

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link