Redmi note 11 price in bangladesh | Redmi note 11 এর দাম কমেছে

Redmi note 11 price in bangladesh
Redmi note 11

Xiaomi Redmi Note 11 এর দাম কমেছে। দেশীয় বাজারে রেডমির জনপ্রিয় নোট সিরিজের এই ফোনের দাম কমিয়েছে Xiaomi। এই ফোনের স্পেসিফিকেশনগুলি নীচে উল্লেখ করা হয়েছে, যদি আপনি এই স্পেসিফিকেশন এবং দাম বিবেচনা করে ফোনটি পছন্দ করেন তবে এই ফোনটি কেনার সেরা সময় হতে পারে। আসুন জেনে নেই Redmi Note 11 স্পেসিফিকেশন এবং ডিসকাউন্ট মূল্য সম্পর্কে।


Xiaomi redmi note 11 details

Xiaomi Redmi Note 11 ফোনটির ডিজাইন বেশ স্ট্যান্ডার্ড দেখতে। প্লাস্টিক বডির এই ফোনের ব্যাকে সুন্দরভাবে স্থান পেয়েছে ক্যামেরা মডিউল। ফোনের ফ্রন্টে রয়েছে সুন্দর দেখতে পাঞ্চ-হোল ডিসপ্লে। পাওয়ার বাটনে স্থান পেয়েছে ফোনটির ফিংগারপ্রিন্ট সেন্সর। রেডমি নোট ১১ ফোনটিতে ৬.৪৩ইঞ্চি ফুলএইচডি প্লাস এমোলেড স্ক্রিন রয়েছে যার লুক বর্তমানে বেশ আদর্শ বলে ধরা যেতে পারে। কর্নিং গরিলা গ্লাস ৩ দ্বারা ফোনটির স্ক্রিন প্রটেক্টেড করা রয়েছে।

আরও পড়ুনঃ  Poco X5 Pro: বাজারে সুলভ মূল্যে চলে এলো Xiaomi Poco X5 - বিস্তারিত জেনে নিন


Xiaomi Redmi Note 11 ফোনটিতে কোয়াড ক্যামেরা সেটাপ রয়েছে। এখানে ৫০মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এর পাশাপাশি ৮মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরা রয়েছে। এছাড়া রয়েছে ২মেগাপিক্সেল ডেপথ সেন্সর ও ২মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ফুলএইচডি পর্যন্ত রেজ্যুলেশন ভিডিও রেকর্ডিং করা যাবে এই ফোনে। ফোনের ফ্রন্টে পেয়ে যাবেন ১৩মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে রেডমি নোট ১১ ফোনটিতে। ৪জিবি, ৬জিবি ও ৮জিবি র‍্যাম ভ্যারিয়ান্টে ফোনটি পাওয়া যাবে। স্টোরেজ এর ক্ষেত্রে ৬৪ ও ১২৮জিবি স্টোরেজ থেকে বেছে নেওয়ার সুযোগ থাকছে।


Xiaomi Redmi Note 11 ফোনটিতে ৫০০০মিলিএম্প ব্যাটারি রয়েছে। আরো ভালো বিষয় হচ্ছে এখানে ৩৩ওয়াট ফাস্ট চার্জার পেয়ে যাচ্ছেন যা ফোনটিকে বেশ দ্রুত চার্জ করতে সাহায্য করবে। এছাড়া মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ তো থাকছেই। উল্লেখিত স্পেসিফিকেশন বিচারে Xiaomi Redmi Note 11 ফোনটিকে একটি অল রাউন্ডার ফোন বলা চলে। চলনসই দামের মধ্যে এই ফোনটি রেডমি নোট সিরিজের ফ্যাশনে প্রায় সকল ধরনের প্রয়োজনীয় ফিচার প্রদান করছে। এমোলেড ডিসপ্লের পাশাপাশি কার্যকর একটি চিপসেট, সুন্দর ডিজাইন ও ফাস্ট চার্জিং অফার করছে এই ফোনটি যা বাজেটের মধ্যে বেশ অসাধারণ একটি ডিল হতে পারে অনেকের কাছেই।

আরও পড়ুনঃ  মিনি চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ | Mini Charger Fan Price In BD


Xiaomi Redmi Note 11 ডিসকাউন্ট

Xiaomi Redmi Note 11 এর ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ এর বেস ভ্যারিয়ান্ট এর দাম ছিলো ২০৫৯৯টাকা, তবে ডিসকাউন্ট এর সুবাদে ফোনটি পাওয়া যাবে ১৯,৪৯৯টাকা দামে। ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর রেডমি নোট ১১ এর দাম ২১,৪৯৯টাকা। ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ এর রেডমি নোট ১১ এর সাধারণ দাম ২৩,৪৯৯টাকা, যা বর্তমানে ডিসকাউন্ট এর কারণে হয়েছে ২২,৪৯৯টাকা। ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি রেডমি নোট ১১ ভ্যারিয়ান্ট এর দাম ২৪,৪৯৯টাকা।

এখানে উল্লেখিত ফোনগুলোর অফিসিয়াল দামে ডিসকাউন্ট এর কথা উল্লেখ করা হয়েছে। আমরা এখানে রেডমি নোট ১১ অফিসিয়াল ভার্সন এর কথা বলছি। আনঅফিসিয়াল স্মার্টফোন বাজারে Xiaomi Redmi Note 11 এর দাম আরো কম হতে পারে।

আরও পড়ুনঃ  ভিশন চার্জার ফ্যান এর দাম ২০২৩ | ভিশন চার্জার ফ্যানের দাম

আপনার কাছে Xiaomi Redmi Note 11 ফোনটি ডিসকাউন্টেড দামে কেনা কতটা যুক্তিযুক্ত? আপনার মতামত আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।


TAG: Redmi note 11 price in bangladesh,xiaomi redmi note 11 reviews,xiaomi redmi note 11 price in bd,xiaomi redmi note 11 bd price.

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link