Mini Charger Fan Price In Bangladesh | চার্জার ফ্যান এর দাম ২০২৩

Mini Charger Fan Price In Bangladesh

হাই বন্ধুরা, Charger Fan Price in Bangladesh পোষ্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে আমরা আলোচনা করবো দেশের জনপ্রিয় চার্জার ফ্যান এর দাম ২০২৩ নিয়ে। যা দেশের বাজারে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে এবং মার্কেটে হিউজ পরিমান বিক্রিও হচ্ছে। (আগেই বলেরাখি চার্জার ফ্যান কেনার আগে বাজার মূল্য যাচাই করে নিবেন,কারন এসব জিনিসের দাম প্রতিনিয়ত পরিবর্তন হয়ে থাকে)।

আমি আজকে আমাদের sohobangla সাইটে আলোচনা করবো মিনি চার্জার ফ্যান দাম নিয়ে। আর আপনারা তো জানেনই এখন কাঠফাটা গরমের দিন। সেজন্য লোডশেডিং ও হচ্ছে ব্যাপক। তাই আপনারা এই Charger Fan কিনে ব্যাবহার করতে পারেন। 

Mini Charger Fan Price In Bangladesh
Mini Charger Fan Price In Bangladesh

মনকি আপনাদের প্রিয়জনকে গিফট দিতেউ পারবেন, বিশেষ করে বাচ্চাদের জন্মদিনে। এছাড়া বিয়ের অনুষ্ঠানেউ এইসকল ফ্যান উপহার দিতে পারবেন। তো জাইহোক চলুন দেখি এই Charger Fan এর কি কি বৈশিষ্ট। আজকের এই পোস্টে কথা বলবো মিনি রিচার্জেবল ফ্যান দাম ২০২৩ এবং মিনি চার্জার ফ্যান দাম এই বিষয় দুটি সম্পর্কে। তাহলে চলুন মূল আলোচনা শুরু করা যাক।

আরও পড়ুনঃ  মিনি চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ | Mini Charger Fan Price In BD

Mini Charger Fan Price In Bangladesh

বর্তমানে আপনি বাংলাদেশে সর্বনিম্ন ২৬০ টাকার মধ্যে বিভিন্ন ধরনের মিনি রিচার্জেবল ফ্যান ক্রয় করতে পারবেন। তবে, আপনি যত ভালো কোয়ালিটির মিনি রিচার্জেবল ফ্যান ক্রয় করবেন দামও তত বৃদ্ধি পাবে।

ভালো চার্জার ফ্যান কোনটি জেনে নেই এর বৈশিষ্টঃ

Model– পোর্টেবল ইউএসবি হ্যান্ডি ফ্যান
Use Indoor or Outdoor or while travelling.
Use in the bus.
Portable.
Rechargeable.
Use it everywhere you want.
Switch Mode: 3 Mode

Power: USB / Battery
Color: Any Color (Depended in Stock)
Current: 0.5-1A;
Charging input: 5V
Power: 4.5w;
Speed: 4800 RPM.
Product size: 10.6*14*4.2cm

চার্জার ফ্যান এর বিস্তারিতঃ

USB চার্জিং এবং দীর্ঘ কাজের সময়ঃ USB ইন্টারফেসের বিস্তৃত পরিসরের সাথে, আপনি যেখানেই যান না কেন শীতল বাতাস উপভোগ করতে আপনি USB চার্জিং কেবল ব্যবহার করতে পারেন মিনি ইউএসবি ফ্যানকে কম্পিউটার, পাওয়ার ব্যাঙ্ক, ল্যাপটপ এবং অন্যান্য USB ডিভাইসের সাথে লিঙ্ক করে৷ সম্পূর্ণ চার্জে 3-13 ঘন্টা কাজ করার সময়।USB 

আরও পড়ুনঃ  বাজার চাঙ্গা করতে আসছে Nokia C110 | Nokia C110 Full phone specifications

3 স্তরের গতিঃ মিনি ফ্যানের 3 গতির স্তর রয়েছে (নিম্ন/মাঝারি/উচ্চ)। আপনি বারবার পাওয়ার বোতাম টিপে উপযুক্ত ফ্যানের গতি সামঞ্জস্য করতে পারেন। 4pcs ফ্যান ব্লেড সহ, শক্তিশালী বাতাস, 2m পর্যন্ত বাতাসের দূরত্ব।

অপসারণযোগ্য বেসঃ বেসটি অ্যান্টি-স্লিপ ফুট দিয়ে সজ্জিত, আপনি এটি আপনার অফিসে ব্যবহার করতে পারেন। এবং বেস ছাড়া, মিনি ফ্যানটি সহজেই হাতে ধরে রাখা যায় এবং বহন করা সহজ, গ্রীষ্মে ভ্রমণ, হাইকিং, দৌড়ানো, আরোহণ এবং আরও অনেক কিছুর জন্য উপযুক্ত।

পোর্টেবল লাইটওয়েট ডিজাইনঃ এই পোর্টেবল ফ্যানটি মাত্র 184g। আপনি যখন বাইরে যান, আপনি এটি আপনার সাথে ব্যাগে রাখতে পারেন, বিশেষত গ্রীষ্মের ভ্রমণ বা আউটডোর খেলাধুলার জন্য উপযুক্ত, আপনি গরম জিনিসগুলি সমাধান করতে এটিকে যে কোনও জায়গায় নিয়ে যেতে পারেন।

চার্জার ফ্যান এর দাম

আমরা এই চার্জার ফ্যানের মূল্য খুবই কম রাখছি। আপনারা সহবাংলা রেফারেন্সে এই চার্জার ফ্যানটি মাত্র ৩০০ টাকায় ক্রয় করতে পারবেন নিচে দেওয়া পেইজ থেকে। 

যোগাযোগ

Charger Fan ক্রয় করার আগে নোটিশটি পড়ুন

আমরা যেহেতু ইলেকট্রনিক পণ্য নিয়ে কাজ করছি এবং পণ্যের কোন গ্যারান্টি/ওয়ারেন্টি নেই সেহেতু আপনার কাষ্টমারকে অবশ্যই পণ্যটি রিসিভ করার সময় ডেলিভারি ম্যানের সামনেই আনবক্সিং ভিডিও করে পণ্যটি আনবক্স করতে বলবেন। যদি পণ্যটির কোন সমস্যা থাকে তাহলে অবশ্যই পণ্যটি ডেলিভারি ম্যানকে রিটার্ন করতে বলবেন।আমাদের পণ্যের সমস্যার জন্য প্রোডাক্ট রিটার্ন হলে অবশ্যই আমরা কাষ্টমারের ঠিকানা পুনরায় পণ্যটি পৌঁছে দিতে বাধ্য।

আরও পড়ুনঃ  Newest m10 Price In Bangladesh | Newest m10 TWS Price In Bangladesh

পণ্যটি ডেলিভারি ম্যানের কাছ থেকে রিসিভ করার পর কোন ধরনের অভিযোগ গ্রহণ করা হবে না  ধন্যবাদ।

✅ ক্যাশঅন ডেলিভারি..

✅ ডেলিভারি চার্জ অগ্রিম পেমেন্ট করতে হবে ১৩০টাকা।

✅ ৩-৫ দিন ডেলিভারি সময়।(বেশি হলে ৬দিন) 

✅ পন্যের মূল্যঃ ৩০০টাকা

আমাদের শেষ কথাঃ

কেমন লাগল বন্ধুরা আমাদের আজকের আর্টিক্যাল চার্জার ফ্যান এর দাম ২০২৩। আশাকরি আমাদের আজকের আর্টিক্যাল মিনি চার্জার ফ্যান দাম অবশ্যই ভালো লেগেছে। কমেন্টে অবশ্যই জানাবেন।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link