১ রিংগিত কত টাকা ২০২৩ | 1 রিংগিত কত টাকা

১ রিংগিত কত টাকা ২০২৩

স্বাগতম আমাদের আজকের এই ইম্পর্টেন্ট ১ রিংগিত কত টাকা ২০২৩ জিজ্ঞাসা বিষয়ক পোষ্টে। এখান থেকে আপনি জানতে পারবেন যে 1 রিংগিত কত টাকা। তাই আর দেরি না করে সম্পূর্ন বিষয়টি পড়ুন নিচের থেকে।

বন্ধুরা আপনারা অনেকেই গুগলমামাকে জিজ্ঞাসা করে থাকেন যে, ১ রিংগিত কত টাকা? এছাড়া প্রশ্ন করেন যে, মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা হয়, আপনি কি জানেন? আমাদের ফেসবুক পেইজে যুক্ত থাকুন  এবং সর্বশেষ আপডেট পান।

  ১ রিংগিত কত টাকা ২০২৩  

আজ আমি আপনাদের জানাবো বাংলাদেশী টাকা এবং মালয়েশিয়ান টাকার মধ্যে রেট পার্থক্য কেমন। প্রতি বছর বিপুল সংখ্যক শ্রমিক কর্মসংস্থানের জন্য মালয়েশিয়ায় পাড়ি জমায় এবং মালয়েশিয়ায় নতুন কর্মসংস্থানের সুযোগ রয়েছে সেখানে তারা কাজ করতে যায়। বাংলাদেশ থেকে যেসব দেশে কর্মসংস্থানের জন্য মানুষ নেওয়া হয় তার মধ্যে একটি হল মালয়েশিয়ার শ্রমবাজার। মালয়েশিয়ায় কাজ করতে যাওয়ার আগে অনেকেই জানতে চান মালয়েশিয়ায় তাদের বেতন-ভাতা কেমন হবে এবং বাংলাদেশি টাকায় মাসে কত আয় করতে পারবেন। আপনি আমাদের এই পোস্টটি পড়লে মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

আরও পড়ুনঃ  ১ বিলিয়ন ডলার সমান কত টাকা | ১ বিলিয়ন সমান কত টাকা?
১ রিংগিত কত টাকা ২০২৩
১ রিংগিত কত টাকা ২০২৩

  মালয়েশিয়ার মুদ্রার নাম কি?  

বিশ্বের প্রতিটি স্বাধীন এবং সার্বভৌম দেশের নিজস্ব মুদ্রা রয়েছে, মালয়েশিয়ারও নিজস্ব মুদ্রা রয়েছে যা মালয়েশিয়ার মধ্যেকার লোকেরা তাদের দৈনন্দিন লেনদেনের জন্য ব্যবহৃত মুদ্রা। মালয়েশিয়ার মুদ্রার নাম রিঙ্গিত। আপনারা যারা সার্চ করছেন মালয়েশিয়ার মুদ্রা কত টাকা, আপনারা গুগলে এও সার্চ করতে পারেন এভাবে “১ রিংগিত কত টাকা ২০২৩”।

মালয়েশিয়া রিংগিত

জীবিকার জন্য হোক বা ভ্রমণের জন্য আমাদের অনেককেই বিভিন্ন দেশে যেতে হয়। উন্নত জীবিকার আশায় বাংলাদেশিরা শ্রমিক হিসেবে মালয়েশিয়ায় যায়। তাদের কষ্টার্জিত অর্থ দেশে ফেরত পাঠাতে হবে। কিন্তু মালয়েশিয়ান টাকার রেট বা মালয়েশিয়ান রিঙ্গিত রেট না জানার কারণে দাম অনেক কম পেতে হয়। ringgit to taka, 1 ringgit to taka, malaysian ringgit, ringgit to bdt, 100 ringgit to taka, 1 ringgit to bdt সম্পর্কে  জানতে পেরেছি। তাই probangla-র এই লেখাটি তাদের জন্য, যারা এখন দেশে টাকা পাঠাতে চাচ্ছেন। এখান থেকে সঠিক রেট জেনে তারপর দেশে টাকা পাঠান। এতে আপনি জানতে পারবেন মালয়েশিয়ান ১ টাকা বাংলাদেশের কত টাকা অথবা ১ রিংগিত = কত টাকা।

এবার আসি 1 রিংগিত কত টাকা

বন্ধুরা, মালয়েশিয়ার ১ রিংগিত 23.56 টাকা। বলা যায় মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশে 23 টাকা 56 পয়সার সমান। আশা করি আপনি জানতে পেরেছেন মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা অথবা ১ রিংগিত = কত টাকা

মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা?

আমরা উপরের লেখা থেকে জানতে পেরেছি যে, মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশে ২৩ টাকা ৫৬ পয়সা হয়। সেই হিসাবে মালয়েশিয়া ১০০ টাকা সমান বাংলাদেশের ২৩৫৬ টাকা। এছাড়াও এই পোস্টে আমরা মালয়েশিয়ার টাকার রেট অনুসারে ১০০০ মালয়েশিয়া রিংগিতে বাংলাদেশে কত টাকা হবে এই সম্পর্ক সারণি তৈরি করেছি, আপনারা দেখে নিতে পারেন।

আরও পড়ুনঃ  Today Dollar Rate Bangladesh: ১ ডলার = কত টাকা

মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়া রিংগিত  বাংলাদেশী টাকা
১ মালয়েশিয়া রিংগিত = ২৩ টাকা ৫৬ পয়সা
১০ মালয়েশিয়া রিংগিত = ২৩৫ টাকা ৩৬ পয়সা
১০০ মালয়েশিয়া রিংগিত = ২৩৫৬ টাকা ২৭ পয়সা
১০০০ মালয়েশিয়া রিংগিত = ২৩৫৬২ টাকা ৭২ পয়সা

আমরা sohobanglait সাইটে বিভিন্ন দেশের টাকার রেট সম্পর্কে তথ্য দিয়ে থাকি। আপনার যদি প্রশ্ন হয় মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা তবে আপনাকে আবারো বলছি মালয়েশিয়া ১ রিংগিত বাংলাদেশের ২৩ টাকা ৫৬পয়সা

মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা
মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২

আসলে গত এক বছরের বাংলাদেশের ১ টাকার বিপরীতে মালয়েশিয়ার ১ টাকার মান ১০% বৃদ্ধি পেয়েছে। মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২ ছিল ২১ টাকা ১২ পয়সা। আমেরিকান ডলার সহ অন্যান্য দেশের টাকার রেট বিবেচনায় মালয়েশিয়ান রিঙ্গিদের দাম বাংলাদেশে টাকার সাথে খুব বেশি বাড়েনি যেখানে অন্যান্য মুদ্রা ১৫ থেকে ২০ পার্সেন্ট পর্যন্ত বেড়েছে।

আমাদের শেষ কথা

বন্ধুরা আশা করি আপনি মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা এই সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। মালয়েশিয়ার টাকার রেট সম্পর্কে এই পোস্টে আমরা বিস্তারিত জানানোর চেষ্টা করেছি। এছাড়াও এই পোষ্টের মাধ্যমে আপনারা যে বিষয় গুলো সম্পর্কে জানতে পেরেছেন সেগুলি হলোঃ-

  1. 1 রিংগিত কত টাকা,
  2. ১ রিংগিত কত টাকা ২০২৩ বর্তমানে,
  3. মালয়েশিয়া টাকার রেট,
  4. মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২,
  5. মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা,
  6. মালয়েশিয়া টাকার রেট কত,
  7. মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা,
  8. মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা,
  9. মালয়েশিয়ার 1 টাকা বাংলাদেশের কত টাকা।
আরও পড়ুনঃ  ১ ভরি সোনার দাম কত ২০২৩ বাংলাদেশে | আজকের স্বর্ণের দাম কত বাংলাদেশে
আপনি আরও পড়তে পারেন>> 

TAG: মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২১,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২০,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত,মালয়েশিয়া 1 টাকা বাংলাদেশের কত,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা 2022,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা 2022,মালয়েশিয়া 1 টাকা বাংলাদেশের কত টাকা,মালয়েশিয়া 1 টাকা বাংলাদেশের কয় টাকা,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২2,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২1,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২3,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা 2023,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা আজকের,মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের।

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link