Xiaomi CiVi3 Price In Bangladesh | নতুন আশ্চর্য Xiaomi CiVi 3

Xiaomi CiVi3 Price In Bangladesh
Xiaomi CiVi3 Price In Bangladesh

ব্যাপক  প্রত্যাশিত CiVi 3 স্মার্টফোন লঞ্চ করেছে Xiaomi। অসাধারণ ডিজাইন ও পারফরম্যান্স এর মিশ্রণ এই স্মার্টফোনকে নিয়ে বেশ হাইপ উঠেছে। এই পোস্টে জানবেন Xiaomi CiVi3 Price In Bangladesh সম্পর্কে বিস্তারিত।

Xiaomi CiVi 3 Specifications    

চলুন জেনে নেই Xiaomi CiVi 3 এর Specifications সম্পর্কে। এতে চোখ ধাঁধানো ডুয়াল-টোন ফিনিশ থাকছে এর রিয়ার প্যানেলে। Xiaomi CIVI 3 রোজ পার্পল, মিন্ট গ্রিন, এডভেঞ্চার গোল্ড, ও কোকোনাট অ্যাশ, এই কয়টি কালারে ফোন পাওয়া যাবে। Xiaomi CIVI 3 ফোনের ব্যাকে দেখতে পাবেন এর ক্যামেরা মডিউল যাতে এর তিনটি ব্যাক ক্যামেরা স্থান পেয়েছে। এই ক্যামেরা আইল্যান্ডে মেটাল রিং স্থান পেয়েছে, যার জন্য এই ফোনের ডিজাইন আরো অনেক বেশি অসাধারণ লাগে।

Xiaomi Civi 3 এর স্পেক দেখে নেই একনজরেঃ

Released Date: Available. Released 2023, May 25

Performance: Qualcomm Snapdragon 888

Camera: 50 MP + 8 MP + 2 MP

Display Size: 6.55 Inches(103.6 cm)

আরও পড়ুনঃ  Motorola G73 নিয়ে এলো স্বল্প মূল্যে প্রিমিয়াম বৈশিষ্ট্য | Best Motorola 5G Phone

Battery: 5000mAh Li-Po

Storage: 256 GB / 512 GB

Memory: 12GB, 16GB RAM

নতুন আশ্চর্য Xiaomi CiVi 3
নতুন আশ্চর্য Xiaomi CiVi 3

Xiaomi CiVi 3 এর Display কেমন?    

CiVi 3 ফোনটিতে ফ্ল্যাট ও কার্ভড ডিসপ্লে ডিজাইন রয়েছে। এতে ৬.৫৫ইঞ্চি OLED এই ডিসপ্লের রেজ্যুলেশন 2400×1050 পিক্সেল, রয়েছে 120 হার্জ রিফ্রেশ রেটও এই ফোনে রয়েছে। এই ডিসপ্লেতে আরো রয়েছে ডিসিআই-পি৩ কালার গ্যামেট ও 1500 নিট পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট। ফ্রন্ট প্যানেলে পিল-শেপড কাটআউট রয়েছে যার সেন্টারে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Xiaomi CiVi 3 তে কেমন চিপসেট ব্যাবহার করা হয়েছে?   

Xiaomi CiVi 3 ফোনটিতে MediaTek Dimensity 8200 Ultra চিপসেট ব্যবহার করা হয়েছে। এই চিপসেট মূলত ফাস্টার সিপিইউ Clock Speed, ফাস্টার জিপিইউ স্পিড ও সাব-৬গিগাহার্জ ও মিলিমিটারওয়েভ 5g ব্যান্ড যোগ করেছে Dimensity 8200 প্রসেসরে। সর্বোচ্চ 16GB র‍্যাম ও 1TB পর্যন্ত স্টোরেজ থাকছে এই ফোনে।

Xiaomi CiVi 3 এতে কেমন ব্যাটারি ব্যাবহার করা হয়েছে?   

Xiaomi CiVi 3 ফোনটিতে 4500MAH এর ব্যাটারি রয়েছে৷ এই ডিভাইসে Usb Type C এর পাশাপাশি বিসি১.২, পিডি ৩.০, ও পিডি ২.০ চার্জিং প্রটোকোল সাপোর্ট রয়েছে। ৬৭ওয়াট ফাস্ট চার্জিং এর কল্যাণে ফোনটি শূন্য থেকে ১০০% চার্জ হতে পারে মাত্র ৩৮মিনিটে। 

আরও পড়ুনঃ  Tecno Spark 10 Pro তে রয়েছে সাধ্যের মধ্যে সবকিছু

ফোনটির তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখতে শাওমি এই ফোনে একটি বড় ৪০০০মিলিমিটার স্কয়ার স্টেইনলেস স্টিল ভিসি লিকুইড কুলিং সিস্টেম রেখেছে। ট্রিপল ক্যামেরা রয়েছে সিভি ৩ ফোনটির ব্যাকে যা ইতিমধ্যে জেনেছেন। ৫০মেগাপিক্সেল সনি আইএন৮০০ সেন্সর রয়েছে এই ফোনে, আরো রয়েছে ৮মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা ও ২মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সুবিধাও পেয়ে যাবেন এই ফোনে। ৪কে ৩০এফপিএস ভিডিও রেকর্ড করা যাবে সিভি ৩ ফোনটিতে।

ফোনের পিল-শেপড কাটআউটে ডুয়াল সেল্ফি ক্যামেরা রয়েছে। ৩২মেগাপিক্সেল প্রাইমারি সেল্ফি ক্যামেরার পাশাপাশি এখানে পেয়ে যাচ্ছেন আরেকটি ৩২মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরা। এছাড়া এখানে ইলেক্ট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন রয়েছে। ফ্রন্ট ক্যামেরা দ্বারাও ৪কে ৩০এফপিএস ভিডিও রেকর্ড করা যাবে।

Xiaomi CiVi 3 Price In Bangladesh   

চীনে Xiaomi CiVi 3 ফোনটির র‍্যাম ও স্টোরেজ এর উপর ভিত্তি করে কয়েকটি ভ্যারিয়ান্টে পাওয়া যাবে। বেস মডেল এর Xiaomi CiVi 3 তে থাকছে ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ যা পাওয়া যাবে ২৪৯৯ইউয়ান বা ৩৫৩ ডলার দামে। ১২জিবি র‍্যাম ও ৫১২জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর দাম ২৬৯৯ইউয়ান বা ৩৮২ডলার। শাওমি সিভি ৩ এর সর্বোচ্চ ভ্যারিয়ান্টে ১৬জিবি র‍্যাম ও ১টিবি স্টোরেজ রয়েছে, যার দাম ২৯৯৯ইউয়ান বা ৪২৪ডলার। বাংলাদেশে এই ফোনটির মূল্য BDT 28,125। 

আরও পড়ুনঃ  মিনি চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ | Mini Charger Fan Price In BD

শেষ কথা

প্রিয় ভিউয়ারস, আপনার কাছে কেমন লেগেছে Xiaomi CiVi 3 ফোনটি? আশাকরি Xiaomi CiVi 3 ফোনটি আপনাদের কাছে বেশ ভালো লেগেছে। ভালো লাগলে আমাদের অবশ্যই জানাবেন। এছাড়া আপনারা কোন ধরনের কনটেন্ট চান তা আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

অন্যান্য পোষ্ট পড়ূনঃ 

TAG: Xiaomi CiVi3 Price In Bangladesh,নতুন আশ্চর্য Xiaomi CiVi 3,xiaomi civi 3,xiaomi civi 3 price in bangladeshxiaomi civi 2,xiaomi civi 4,xiaomi civi 3 price in india,xiaomi civi 2 pro,poco c55,xiaomi civi 1,xiaomi civi 2 price in bangladesh,dimensity 8200 vs snapdragon 888,mediatek dimensity 8200 phones,mediatek dimensity 8200 vs 8100,mediatek dimensity 8200 vs snapdragon 888,dimensity 8200 release date,mediatek dimensity 8200 vs snapdragon 8 gen 1,type c cable price in bd,mi type c cable price in bd,usb type b cable price in bd,usb type b,xiaomi best phone in bangladesh,redmi new phone 2023 price in bangladesh,xiaomi latest phone price in bd,xiaomi reviews,is xiaomi reliable,is xiaomi durable,xiaomi phone reviews,xiaomi 12 pro,type c cable.

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link