Walton NEXG N6 কম দামে বেশি ফিচারস

Walton NEXG N6 Price in Bangladesh 2023
Walton NEXG N6 Price in Bangladesh 2023

স্মার্টফোন মার্কেটে দেশি ব্র্যান্ড Walton এর দাপট কিন্তু বেশ লক্ষণীয়। প্রায়সই বিভিন্ন তাক লাগানো স্পেসিফিকেশন এর ফোন বাজারে এনে রীতিমত হইচই ফেলে দেয় Walton। এবার এমনই একটি নতুন স্মার্টফোন নিয়ে হাজির হয়েছে কোম্পানিটি। Walton NEXG N6 নামে এই নতুন ফোন কি কি অফার করছে সে সম্পর্কে জানবেন এই পোস্টে।

Nexg n6 price in bangladesh

Walton NEXG N6 ডিভাইসটি ওয়ালটন NEXG সিরিজের প্রথম ফোন। হয়ত এখানে NEXG দ্বারা নেক্সট জেনারেশন বুঝানোর চেষ্টা করেছে কোম্পানিটি। তবে নামটা কিছুটা আনকমন বলতেই হয়। অনলাইনে আয় করার জন্য এই আর্টিক্যালটি পড়তে পারেন, Online Income এর রাজা Self Shopping

Walton NEXG N6 Specification Highlight:

  • Display Size: 6.6 inch Big Full HD Display
  • Processor:  ARM Cortex- A75, 1.6GHz Octa Core
  • 5000 mAh Lithium-Polymer Battery With 10 W Fast Charger
  • 8 GB RAM, as a result, High-Quality Apps, Games, 3D Movie & 4k Video Run Smoothly
  • Dual 50 MP + 2 MP Camera and Front Camera is 08 Megapixel
  • Side Fingerprint Sensors and also a Face lock Supported
  • Some Negative things about Walton NEXG N6:
  • Processor’s Porperence is not Good for Gaming
  • 5G Network Not Supported
  • NFC Not Supported
আরও পড়ুনঃ  ফাস্ট চার্জিং নিয়ে বাজারে চলে এলো Realme GT Neo 5 240w, ১০ মিনিটে ফুল চার্জ!

Walton NEXG N6 এই ফোনে কি কি চমক রয়েছে?

প্রথমে কথা বলা যাক Walton NEXG N6 ফোনটির ডিজাইন নিয়ে। ফ্রন্টে ফোনটির ডিসপ্লে প্যানেল স্থান পেয়েছে, তবে আসল চমক হলো ফোনটির ব্যাকে। পোস্টে দেওয়া ছবিতে নিশ্চয় ফোনটির অসাধারণ দেখতে ব্যাক প্যানেল দেখছেন। সাধারণ কালারের উপর নজরকাড়া অন্য কালারের স্ট্রাইপ ফোনটিকে দেখতে বেশ প্রিমিয়াম করেছে।


Walton NEXG N6 এর স্পেসিফিকেশন কেমন?

১.৬ গিগাহার্জ অক্টা-কোর প্রসেসর ব্যবহার হয়েছে এই ফোনে, তবে কোন চিপসেটটি ব্যবহার করা হয়েছে সে সম্পর্কে পরিস্কার করে কিছু জানায়নি ওয়ালটন। অ্যান্ড্রয়েড ১২ দ্বারা চলবে Walton NEXG N6। এই ফোনে ৮জিবি র‍্যাম রয়েছে, যা ভার্চুয়াল র‍্যাম এর মাধ্যমে বাড়িয়েও নেওয়া যাবে। ১২৮জিবি স্টোরেজ এর পাশাপাশি রয়েছে এসডি কার্ড ব্যবহার করে আরো ১২৮জিবি স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ। 

আরও পড়ুনঃ  Mini Charger Fan Price In Bangladesh | চার্জার ফ্যান এর দাম ২০২৩

Walton NEXG N6 এর স্পেসিফিকেশন কেমন
Walton NEXG N6 এর স্পেসিফিকেশন কেমন


Walton NEXG N6 এর ডিস্প্লে ও ক্যামেরা কেমন?

এই ফোনের ডিসপ্লে সম্পর্কে তো জানানোই হয়নি। Walton NEXG N6 ফোনটিতে ৬.৬ইঞ্চি ডিসপ্লে থাকছে। এই ডিসপ্লেতে আবার ৯০হার্জ রিফ্রেশ রেট রয়েছে। এবার আসি ওয়ালটন নেক্সজি এন৬ ফোনটির ক্যামেরা ডিপার্টমেন্টে। ৫০মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকছে এই ফোনে যা নিয়ে বেশ অনেকদিন ধরে হাইপ তুলছিলো ওয়ালটন। পাশাপাশি একটি ২মেগাপিক্সেল এআই ক্যামেরাও রয়েছে এখানে। অন্যদিকে ফোনের ফ্রন্টে রয়েছে ৮মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। উভয় ক্যামেরা দ্বারা সর্বোচ্চ ১০৮০পি রেজ্যুলেশনে ভিডিও রেকর্ড করা যাবে।


Walton NEXG N6 এটিতে কেমন ব্যাটারি ব্যাবহৃত হয়েছে?

৫০০০মিলিএম্প এর ব্যাটারি থাকছে Walton NEXG N6 ফোনটিতে। সাথে পেয়ে যাবেন ১৮ওয়াট পিডি৩ ফাস্ট চার্জার। ফোনের বক্সে এডাপ্টার, টাইপ-সি ইউএসবি ক্যাবল, সিম ইজেক্টর, ওয়ারেন্টি কার্ড, গ্লাস প্রটেকটর ও একটি টিপিইউ কেস পাবেন।

আরও পড়ুনঃ  Newest m10 Price In Bangladesh | Newest m10 TWS Price In Bangladesh


Walton NEXG N6 এই ফোনটির দাম কত?

এবার Walton NEXG N6 এর দাম বলে রাখি তাহলে স্পেসিফিকেশন বিচার করতে আপনাদের বেশ সুবিধা হবে। এই ফোনটির দাম রাখা হয়েছে ১৪,৯৯০টাকা। ফোনটি কেনা যাবে ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড ও রিটেইল আউটলেট থেকে। ১৫হাজার টাকা একটি বেশ স্যাটুরেটেড প্রাইস রেঞ্জ স্মার্টফোনের জন্য। এই প্রাইস রেঞ্জের মধ্যে অসংখ্য ভালো ফোন যেমন রয়েছে, ঠিক রয়েছে বেশ কিছু টাকা নষ্ট করার মত ফোন।


তবে দাম ও বর্তমান স্মার্টফোন মার্কেট বিবেচনা করলে Walton NEXG N6 ফোনটি বাজারের অন্য দশটি ফোনের চেয়ে কিছুটা হলেও এগিয়ে থাকবে। এটি কোনো ধরনের হেব্বি পারফরম্যান্সের ফোন নয়, বরং এটি একটি সাধারণ ব্যবহারযোগ্য বাজেট স্মার্টফোন মাত্র।


আপনার কাছে কেমন লেগেছে নতুন Walton NEXG N6?


TAG: Walton NEXG N6 কম দামে বেশি ফিচারস,Walton NEXG N6 Price in Bangladesh 2023,walton mobile price in bangladesh,www.walton.com bd,ওয়ালটন ওয়েবসাইট,ওয়ালটন গ্রুপ,ওয়ালটন পণ্যের দাম,ওয়ালটন প্লাজা,walton e-plaza.

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link