One Plus এর নতুন সস্তা ফোনে কম দামে বেশি ফিচার্স | Oneplus Nord ce3 Lite Price In Bangladesh

One Plus এর নতুন সস্তা ফোনে কম দামে বেশি ফিচার্স
Oneplus Nord ce3 Lite

OnePlus এই বছর তাদের আগের ফোনগুলোর নতুন ভার্সন বাজারে আনতে শুরু করেছে। আগের মডেলের বিভিন্ন ফোনগুলোর স্পেকেও এসেছে উন্নতি। তারই ধারাবাহিকতায় OnePlus এর বাজেট ফোনের সিরিজ Oneplus Nord CE Lite এর নতুন মডেল বাজারে এসেছে। আগের বছরের Oneplus Nord CE2 Lite মডেলের বেশ কিছু জায়গায় উন্নতি আনা হয়েছে নতুন Oneplus Nord CE3 Lite মডেলে। মধ্যম বাজেটে Oneplus এর অন্যতম সেরা ফোন হতে যাচ্ছে এটি। 


এর আগে এই ফোনের সব স্পেকের তথ্যই অনলাইনে লিক হয়ে গিয়েছিল। অবশেষে Oneplus Nord CE3 Lite মডেলটি অফিসিয়ালভাবে বাজারে আনল Oneplus। বৈশ্বিক বাজারে এটি ওয়ানপ্লাসের সবথেকে সাশ্রয়ী ফোন হতে যাচ্ছে। ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ ডলারের নিচে। জাইহোক আপনারা যারা বেকার বসে আছেন তারা চাইলে অনলাইনের মাধ্যমে নিজেদের ক্যারিয়ার গড়তে পারেন। কিভাবে অনলাইনে ক্যারিয়ার গড়বেন সে সম্মন্ধে আমাদের Online Income এর রাজা Self Shopping এই লেখাটি পড়তে পারেন। 

আরও পড়ুনঃ  M19 Earbuds Price In Bangladesh | M19 Bluetooth Price in Bangladesh


Oneplus Nord CE3 Lite এ কি কি আপডেট করা হয়েছে?

আগের বছরের মডেল থেকে বেশ কিছু ভালো আপগ্রেড এসেছে নতুন এই মডেলে। সামনের ফুল এইচডি ডিসপ্লে আগের মতই এলসিডি প্যানেল হলেও ডিসপ্লের সাইজ বড় হয়েছে। ৬.৭২ ইঞ্চির বড় ডিসপ্লেতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সুবিধা। ফলে কনটেন্ট ওয়াচিং কিংবা সাধারণ ব্যবহারে স্মুথ অভিজ্ঞতা পাওয়া যাবে। ফোনের সবথেকে বড় আপগ্রেড বা উন্নতি এসেছে এর ক্যামেরা সেটআপে।


Oneplus Nord CE3 Lite ক্যামেরা সেকশনে কি কি আপডেট এসেছে?

Oneplus Nord CE2 Lite মডেলের ৬৪ মেগাপিক্সেলের মূল ক্যামেরার স্থানে নতুন এই মডেলে দেয়া হয়েছে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা। নতুন এই ক্যামেরা থেকে আরও শার্প ও উন্নত ছবি পাওয়া যাবে। এছাড়া ২ মেগাপিক্সেলের ডেপথ ও ম্যাক্রো সেন্সর রয়েছে। আগের বছর ডেপথ সেন্সরের বদলে দেয়া হয়েছিলো একটি আল্ট্রা ওয়াইড লেন্স। ট্রিপল ক্যামেরা সেটআপের নতুন Nord CE3 Lite তাই আগের থেকেও ভালো ছবি তুলতে সক্ষম। সামনে রয়েছে আগের মতোই ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা।


Oneplus Nord CE3 Lite প্রসেসর ও মেমোরি সেকশনে কি আপডেট এসেছে?

ফোনের প্রসেসরে পরিবর্তন আসেনি। আগের বছরের মতোই এখানেও রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৯৫ মডেলের ৫জি চিপসেট। ৬ ন্যানোমিটারের এই চিপ মধ্যম বাজেটের ফোনের জন্য বেশ শক্তিশালী। এছাড়া Oneplus Nord CE3 Lite  পাওয়া যাবে ৮ জিবি মেমোরি। এছাড়া ১২৮ জিবি বা ২৫৬ জিবি স্টোরেজের দুটি আলাদা ভ্যারিয়েন্টে বাজারে এসেছে এটি।

আরও পড়ুনঃ  Samsung Galaxy m54 price in Bangladesh 2023

Oneplus Nord ce3 Lite Price
Oneplus Nord ce3 Lite Price

Oneplus Nord CE3 Lite এ চার্জিং এ কেমন উন্নতি হয়েছে?

ফোনের চার্জিংয়েও উন্নতি এসেছে। আগের মতই ৫০০০ মিলিএম্পের বড় ব্যাটারি থাকলেও নতুন ৬৭ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা ফোনটিকে মাত্র ৩০ মিনিটেই ৮০% পর্যন্ত চার্জ করে ফেলতে পারবে। আগের মডেলে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জ সুবিধা ছিল। এছাড়া ফোনে ৩.৫ মিমি হেডফোন জ্যাকও রয়েছে বাড়তি আকর্ষণ হিসেবে। ফোনের স্পিকারটিও বেশ শক্তিশালী যেখানে ২০০% পর্যন্ত ভলিউম বাড়ানো সম্ভব।


Oneplus Nord CE3 Lite ফোনটির সিকিউরিটি সিস্টেম কেমন?

এছাড়া ফোনের সিকিউরিটির জন্য ফেস আনলক, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। আই কমফোর্ট, ডার্ক মোডের মতো বিভিন্ন সফটওয়্যার ফিচারও পাওয়া যাবে ফোনটিতে। চাইলে মাইক্রো এসডি কার্ডও ব্যবহার করা যাবে এতে।


Oneplus Nord ce3 Lite Price In Bangladesh

ইউরোপের বাজারে ফোনটির মূল্য ধরা হয়েছে ২৯৯ ইউরো বা প্রায় ৩৭১ ডলার। প্যাস্টেল লাইম ও ক্রোমাটিক গ্রে নামের দুটি কালারে পাওয়া যাবে নর্ড সিই ৩ লাইট মডেলটি। আজ থেকে ইউরোপের বাজারে ফোনটির জন্য প্রি-অর্ডার করা যাচ্ছে। ২০ এপ্রিল থেকে ফোনটি সবখানেই পাওয়া যাবে বলে জানিয়েছে ওয়ানপ্লাস। দেশের বাজারেও দ্রুত ফোনটি চলে আসবে বলে আশা করা যাচ্ছে। 

আরও পড়ুনঃ  মাত্র ১২ হাজার টাকায় অসাধারন স্মার্টফোন Tecno Spark Go 2023


আশাকরি আমাদের এই পোষ্টটি আপনাদের ভালো লেগেছে। আপনাদের জন্য আমাদের তরফ থেকে ভালো একটি উপহার আছে। সেটি হচ্ছে কিভাবে আপনারা অনলাইনে ক্যারিয়ার গড়বেন সে বিষয়ে আমাদের লেখা Online Income এর রাজা Self Shopping এই পোষ্টটি পড়তে পারেন। 


TAG: oneplus nord ce 3 lite,oneplus nord 3,oneplus nord ce 3 price in bangladesh,OnePlus Nord CE 3 Lite,OnePlus Nord 3 5G,OnePlus Nord CE 3 price,oneplus nord ce 3 lite,oneplus nord 3,oneplus nord ce 3 lite price in bangladesh,oneplus nord ce 3 price in bangladesh,the oneplus nord ce 3 lite 5g launched in india on which date,oneplus nord 3 5g,oneplus nord ce 3 5g price in india,oneplus nord ce 3 lite.

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link