Mobile Phone: Realme C55 একটি সাশ্রয়ী মূল্যে আইল্যান্ড ফিচার আসলো বাজারে

Realme C55
Realme C55

Realme একটি নতুন সাশ্রয়ী স্মার্টফোন মডেল Realme C55 নিয়ে এসেছে। সমস্ত প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলির সাথে, মসৃণ ডিজাইনটি অনন্য সফ্টওয়্যার বৈশিষ্ট্যগুলিও আছে। সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য হল মিনি ক্যাপসুল যা আইফোনের গতিশীল আইল্যান্ড ইন্টারফেসের মতো। এই ফিচারটি মূলত ব্যাটারি, স্টেপ কাউন্ট, ডেটা ব্যবহার ইত্যাদি নোটিফিকেশন দেখাবে এবং সেটিংস থেকে অন-অফ করা যাবে। চলুন জেনে নেই Realme C55 সম্পর্কে।

Realme C55 স্পেসিফিকেশন

Realme C55 ফোনে একটি বিশাল 6.72-ইঞ্চি ফুল HD প্লাস ডিসপ্লে রয়েছে। এছাড়াও 90Hz রিফ্রেশ রেট সমর্থন এবং 180Hz টাচ স্যাম্পলিং রেট রয়েছে। ফোনের আঙুলের ছাপ পাশে রাখা হয়েছে, পাওয়ার বোতাম সহ। Realme C55 ফোনটি MediaTek Helio G88 প্রসেসর দ্বারা চালিত হবে। এছাড়া LPDDR4X RAM এবং EMMC 5.1 স্টোরেজ থাকবে। এছাড়াও একটি ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট রয়েছে যা 1TB পর্যন্ত স্টোরেজ বাড়াতে ব্যবহার করা যেতে পারে। 

আরও পড়ুনঃ  জেনে নিন TWS M20 Price In Bangladesh | M20 tws Price In Bangladesh


ফোনটি দেখতে খুব স্লিম ডিজাইনের এবং ওজন মাত্র 189.5 গ্রাম। ফোনটিতে একটি ম্যাট-ফিনিশ পলিকার্বোনেট ফ্রেম এবং আংশিকভাবে ম্যাট-ফিনিশ রিয়ার প্যানেল রয়েছে। ডুয়াল টোন ফিনিশ ফোনটিকে বেশ স্টাইলিশ দেখায়। Realme C55 এর পিছনে ডুয়াল ক্যামেরা রয়েছে। এখানে 64-মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাটি মূলত Realme GT মাস্টার সংস্করণ থেকে আনা হয়েছে বলা যেতে পারে। এছাড়াও একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। ফোনের সামনে একটি 8-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। অ্যান্ড্রয়েড 13 এর উপর ভিত্তি করে ফোনটি Realme UI 4 এ চলবে।


আপনি Realme C55 ফোনে WiFi, Bluetooth 5.2, GPS, USB Type-C ইত্যাদির মতো সমস্ত সংযোগ বৈশিষ্ট্য পাবেন। যাইহোক, এখানে কোন 5G সমর্থন নেই। দুটি ন্যানো সিম কার্ডের মাধ্যমে ডুয়াল সাপোর্ট পাওয়া যাচ্ছে। Realme C55 ফোনটিতে 5000 mAh এর বিশাল ব্যাটারি রয়েছে, আপনি ফোন বক্সে একটি 33W সুপারসনিক চার্জার পাবেন।

আরও পড়ুনঃ  One Plus এর নতুন সস্তা ফোনে কম দামে বেশি ফিচার্স | Oneplus Nord ce3 Lite Price In Bangladesh

Realme C55 মূল্য ও উপসংহার

ভারতীয় বাজারে Realme C55-এর দাম শুরু হবে Rs. 10,999। ফোনটি দুটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাবে, সান শাওয়ার এবং রেনি নাইট। 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ Realme C55 10,999 টাকায় পাওয়া যাবে। 6GB RAM এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্টটি 11,999 টাকায় পাওয়া যাবে। 8GB RAM এবং 128GB স্টোরেজ সহ টপ-এন্ড Realme C55 মডেলের দাম হবে 13,999 টাকা। খুব শীঘ্রই বাংলাদেশে ফোনটি পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। আপনার জন্য: আইফোনের মতো অ্যান্ড্রয়েডে ডায়নামিক আইল্যান্ড কীভাবে চালু করবেন তা শিখুন। আপনি Realme C55 ফোনটি কেমন পছন্দ করেন? ফোন সম্পর্কে আপনার মতামত কমেন্ট সেকশনে জানাতে পারেন।

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link