JY Super Mini Fan কিনুন সুলভ মূল্যে | মিনি চার্জার ফ্যান এর দাম ২০২৩

JY Super Mini Fan
JY Super Mini Fan

বন্ধুরা কেমন আছেন সবাই? আশাকরি খুব ভালো আছেন। আমি জানি এই গরমে আপনারা সবাই প্রায় অসস্থিতে আছেন। সেজন্য আজ আপনাদের কম দামের ভেতর ভালো মানের চার্জার ফ্যানের দাম ও রিভিউ নিয়ে হাজির হলাম। আমি জানি আপনারা অনেকেই নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের দর্শক আছেন, আমিও নিম্ন মধ্যবিত্ত পরিবারের। তাই আমি জানি টাকার মূল্য কতটা। সেজন্য তীব্র এই গরমে আপনারা যাতে Mini Fan এর দাম সম্মন্ধে আইডিয়া পান তাহলে তো মন্দ হয়না। তাই আপনাদের জন্য আজ নিয়ে হাজির হলাম JY Super Mini Fan এর রিভিউ নিয়ে। আমাদের আজকের এই পোষ্টটি স্পন্সার করেছে Gadget 24। যারা অনলাইনে সফলভাবে ও ভালো পন্য ডেলিভারি করে মানুষের বিশ্বাস অর্জন করেছে। তাই আপনারা Gadget 24 থেকে পন্য সহজেই অর্ডার করতে পারেন নিশ্চিন্তে। 

আরও পড়ুনঃ  Newest m10 Price In Bangladesh | Newest m10 TWS Price In Bangladesh

আজকে আমি যে ফ্যানটি নিয়ে আলোচনা করব সেটির নাম JY Super Mini Fan। JY Lithium rechargeable mini table fan with LED light. ছবিঃ- Image1 , Image2 …. 

Jy Super 6880 Fan

বাতাসও পাবেন,আলোও পাবেন এবং কারেন্টেও চলবে,চার্জেও চলবে। এক চার্জে চলবে প্রায় ২ ঘন্টা। AC ও DC System। সাথে রয়েছে 20W LED light।এই Fan টি কারেন্ট কিংবা চার্জে ব্যবহার করা যাবে।

JY Super Mini Fan Description

  1. JY Super AC/DC Rechargeable Battery operated Compact Table Fan with 2 Steps Speed Control
  2. In built Power bank with rechargeable Battery
  3. Can be used directly on AC 230V / DC 6V input / 6V Solar Panel (Solar Panel Needs to buy seperately)
  4. LED Emergency Light in built with 2 Step Brightness
  5. Power Bank option with USB out to charge your mobile phone directly from the FAN
  6. 2 in 1, 6″ Inch Leaf Table Fan Works in AC and DC when Power Fails, Can Be Charging Using Solar Panel Boards also available.
  7. 2 step Speed and 21 smd with Low and High Brightness, Individual Button for Fan & Light. Both Fan & Light can be used at a Time. led lamp can be used
  8. The Fan Can Be Mounted in Fall and Can be Place on Table, an be carried anywhere easily, it is light weighted rechargeable fan
আরও পড়ুনঃ  One Plus এর নতুন সস্তা ফোনে কম দামে বেশি ফিচার্স | Oneplus Nord ce3 Lite Price In Bangladesh

কেনো JY Super Mini Fan কিনবেন? 

এই ফ্যানটি মূল্য কম, বাতাস অনেক বেশি ও স্টাইলিশ। এতে রয়েছে চার্জার লাইট। কমদামে এটি একটি কম্বো প্যাক। পন্যটি নগদ অর্ডার করুন Gadget 24 পেইজ থেকে। কোনো কিছু বুঝতে না পারলে ও অভিযোগ থাকলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করুন।

     অন্য ফ্যানের ভিডিও রিভিউঃ     

আমাদের অন্যান্য ফ্যান রিভিউঃ 

TAG: JY Super Mini Fan কিনুন সুলভ মূল্যে,মিনি চার্জার ফ্যান এর দাম ২০২৩,মিনি চার্জার ফ্যান দাম,চার্জার ফ্যান এর দাম ২০২৩,mini charger fan price in bd,রিচার্জেবল ফ্যান প্রাইস ইন বাংলাদেশ,চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ ২০২৩,mini fan online shopping,mini charger fan price in bangladesh,mini rechargeable fan price in bangladesh,mini fan price bangladesh,mini fan price in bangladesh,portable fan price in bangladesh,rechargeable mini fan price in bangladesh,মিনি চার্জার ফ্যান।
Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link