গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ২০২৩ সালের মেয়াদে অনেক পরিবর্তন – প্যাকেজে কি পরিবর্তন হয়েছে জেনে নিন

বিটিআরসি সম্প্রতি এক নির্দেশনা প্রকাশিত করে ইন্টারনেট ও কম্বো অফারের প্যাকেজের সম্মন্ধে। ৩দিনের মেয়াদের ডাটা প্যাক বাদ দিয়ে শুধু ৭দিনের, ৩০দিনের ও আনলিমিটেড মেয়াদ সহ ইন্টারনেট প্যাক গুলো রাখার জন্য সকল অপারেটরকে এই নির্দেশনা দেয়।

বিটিআরসি ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে গ্রাহকদের ভোগান্তির কথা ভেবে এই নির্দেশনা প্রদান করে। গ্রামীণফোন নিজেই সর্বপ্রথম এই নির্দেশনা মেনে ইন্টারনেট প্যাকেজের পরিবর্তন সংক্রান্ত তথ্য দিয়েছে। যা এখানে আমি আলোচনা করছি।

ইন্টারনেট এম্বি এবং কম্বো অফার নিয়ে বিটিআরসি এর নতুন নির্দেশনা বাস্তবায়ন এর নোটিশ – টাইটেলের এক পোষ্ট দ্বারা গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজের মেয়াদ পরিবর্তন সম্পর্কে উল্লেখ করেছে।

আগামী ২০২৩ এর ১৫ ই অক্টোবর থেকে বিটিআরসির নির্দেশনা অনুযায়ী স্কিটো ও গ্রামীণফোনের অকল গ্রাহক ৭দিন, ৩০দিন এবং আনলিমিটেড মেয়াদের নেট প্যাক ক্রয় করতে এবং ব্যাবহার করতে পারবে। আরকি, ৩দিন এবং ১৫দিনের মেয়াদের ইন্টারনেট প্যাকেজ গ্রামীণ ও স্কিটো সিমের জন্য থাকবে না। বর্তমান থেকে গ্রাহকগন শুধুমাত্র ৭দিনের, ৩০দিনের আর আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবে।

আরও পড়ুনঃ 2023 সালের নতুন GP internet offer 7 days এ কি কি আছে?
*1213# ডায়াল করে ইন্টারনেট প্যাকেজ ও *1214# ডায়াল করে কম্বো প্যাকগুলি সম্পর্কে জানতে পারবে গ্রামীনফোনের গ্রাহকেরা। এগুলি ছাড়াউ গ্রাহকেরা MYGP App এবং Skito app থেকে নতুন নতুন ইন্টারনেট ও কম্বো প্যাকগুলি সম্পর্কে জানতে পারবে। আর বর্তমানে যেসব গ্রাহকেরা এরইমধ্যে স্কিটো ও গ্রামীনের আগের অফার কিনে ফেলেছেন তারা মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত ব্যাবহার করতে পারবেন।

বাংলালিংক অপারেটর ও তাদের ইন্টারনেট মেয়াদ পরিবর্তন করতে যাচ্ছে
বাংলালিংক অপারেটর ও তাদের ইন্টারনেট মেয়াদ পরিবর্তন করতে যাচ্ছে। এটি নিয়ে বিস্তারিত লিখবো আগামীতে।

গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ২০২৩ সম্মন্ধে আমার কিছু কথা:
প্রিয় পাঠকগন, জেনে খুশি হবেন যে, BTRC এর এই নির্দেশনায় গ্রামীণফোনের পাশাপাশি অন্যান্য যেসকল অপারেটর আছে সেগুলিকেউ বাধ্যতামূলকভাবে ইন্টারনেট প্যাকেজের পরিবর্তন আনতে হবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *