মাত্র ১২ হাজার টাকায় অসাধারন স্মার্টফোন Tecno Spark Go 2023

টেকনোর আরেকটি এন্ট্রি লেভেল বাজেট ফোন আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে লঞ্চ হয়েছে। Techno Spark Go 2023 নামের এই ফোনের দাম বেশ যুক্তিসঙ্গত এবং ফিচারের দিক থেকে ফোনটি এই দামের অন্যান্য ফোনের তুলনায় অনেক ভালো ফিচার প্রদান করছে। আসুন Tecno Spark Go 2023 ফোন সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

এক নজরে Techno Spark Go 2023 জেনে নেই

  • Display: 6.6 inches
  • Processor: MediaTek Helio A22
  • RAM: 4GB
  • Storage: 64GB
  • Primary camera: 13 megapixel dual camera
  • Front camera: 5 megapixels
  • Battery: 5000 mAh
  • Price: 11,990 Taka

Techno Spark Go 2023 বিস্তারিত

ডিজাইন এবং ডিসপ্লে: Tecno Spark Go 2023 ফোনটির ডিজাইন বেশ সুন্দর। দাম কম হলেও এই ফোনের ডিজাইনে কমতি আছে বলে মনে হয় না। ফোনের সামনের দিকে একটি নচ ডিসপ্লে এবং ফোনের পিছনে একটি সুন্দর চেহারার ক্যামেরা মডিউল রয়েছে Tecno Spark Go 2023 ফোনটিতে একটি HD Plus IPS LCD স্ক্রিন রয়েছে। আপনি ইতিমধ্যেই জানেন যে এই ফোনটিতে একটি নচ ডিসপ্লে রয়েছে। ফোনটির স্টাইলিশ ডিজাইন এবং কার্যকরী ডিসপ্লে সবার কাছে আকর্ষণীয় হবে। ফোনটিতে ব্যাক মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

আরও পড়ুনঃ  Motorola G73 নিয়ে এলো স্বল্প মূল্যে প্রিমিয়াম বৈশিষ্ট্য | Best Motorola 5G Phone

ক্যামেরা: Tecno Spark Go 2023 ফোনের পিছনে একটি 13-মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। মূল ক্যামেরার পাশাপাশি একটি ভিজিএ ক্যামেরাও রয়েছে। ফোনটিতে অটোফোকাস, ডুয়াল-এলইডি ফ্ল্যাশ, এইচডিআর ইত্যাদি বৈশিষ্ট্য রয়েছে। ফোনের সামনে একটি 5-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

কর্মক্ষমতা এবং ব্যাটারি: Tecno Spark Go 2023 ফোনে 4GB RAM এর সাথে 64GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এছাড়াও, মেমরি ফিউশন বৈশিষ্ট্যের জন্য আপনি এখানে 3GB ভার্চুয়াল মেমরি পাবেন। ফোনটিতে MediaTek-এর Helio A22 প্রসেসর ব্যবহার করা হয়েছে। উল্লেখযোগ্যভাবে, একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে, যা সহজ স্টোরেজ সম্প্রসারণের অনুমতি দেয়।

Tecno Spark Go 2023-এ রয়েছে 5000 mAh এর বিশাল ব্যাটারি। এফএম রেডিও, ডুয়াল সিম, টাইপ সি ইউএসবি পোর্ট ইত্যাদি ফিচারও পাওয়া যাচ্ছে এই ফোনে। আবার Android 12 আউট অফ দ্য বক্স দেখা যাবে এই ফোনে। ফোনটি কার্যক্ষমতার দিক থেকে পিছিয়ে থাকলেও এটি ব্যাটারি, ডিজাইন এবং ক্যামেরার অভাব পূরণ করে।

আরও পড়ুনঃ  ফাস্ট চার্জিং নিয়ে বাজারে চলে এলো Realme GT Neo 5 240w, ১০ মিনিটে ফুল চার্জ!

মূল্য: Tecno Spark Go 2023 ফোনের একটি মাত্র ভেরিয়েন্ট বাংলাদেশে পাওয়া যাবে। অর্থাৎ ফোনটি শুধুমাত্র 4GB RAM এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে। Techno Spark Go 2023-এর দাম 11,990 টাকা। আপনি কাছের টেকনো স্টোরে ফোনটি পাবেন।

যারা এন্ট্রি-লেভেল বাজেট ফোন খুঁজছেন তারা টেকনো স্পার্ক গো ২০২৩ পছন্দ করতে পারেন। সর্বোপরি, আপনি যদি বৈশিষ্ট্যগুলি দেখেন, এই ফোনটি একই দামের বাজারে অন্যান্য ফোনের চেয়ে কিছুটা এগিয়ে থাকবে। এছাড়া ডিজাইনের দিক থেকেও এই ফোনটি সবচেয়ে বেশি আকর্ষণ করবে। সব মিলিয়ে, Tecno Spark Go 2023 একটি ভালো মানের এন্ট্রি-লেভেল বাজেট ফোন।

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link