রবি ইন্টারনেট অফার, রবি সিমের ২০২৩ এর ইন্টারনেট অফারগুলো জেনে নিন | Robi Internet Offer


রবি ইন্টারনেট অফার: আমাদের দেশের জনপ্রিয় একটি টেলি যোগাযোগ সিম হলো রবি। নেটওয়ার্ক ও এমবি অফারের দিক থেকে বাংলাদেশের সবার শীর্ষে রয়েছে রবি

দেশের বেশিরভাগ মানুষ রবি সিম ব্যবহার করে শুধু ইন্টারনেট অফারের জন্য। কারণ রবিতে ভালো ভালো ইন্টারনেট অফার পাওয়া যায়। তাই আপনাদের সুবিধার জন্য আজকে আমরা Robi ২০২৩ এর ইন্টারনেট অফারগুলোর কোড, রবি রিচার্জ ইন্টারনেট অফার ২০২৩ ও রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২৩ সম্পর্কে আলোচনা করবো। আপনি রবি ইন্টারনেট অফার সম্পর্কে A to Z ধারণা পেতে চান। তাহলে অবশ্যই আজকের আর্টিকেল মনোযোগ সহকারে পড়বেন।

রবি ইন্টারনেট অফার, রবি সিমের ২০২৩ এর ইন্টারনেট অফারগুলো জেনে নিন | Robi Internet Offer
রবি ইন্টারনেট অফার

আপনি নিশ্চই রবি সিমের গ্রাহক। এই কারণে রবি সিমের ২০২৩ এর ইন্টারনেট অফারগুলো সম্পর্কে জানতে চাচ্ছেন। যেহেতু ২০২২ সাল শেষ। ২০২৩ সালের রবি গ্রাহকরা পাচ্ছে দারুণ দারুণ ইন্টারনেট অফার। আজকে মূলত আপনাদের এক জিবি ইন্টারনেট থেকে শুরু করে ৫০ জিবি ইন্টারনেট অফার সম্পর্কে জানানোর চেষ্টা করবো। এছাড়াও সোশ্যাল মিডিয়া ও বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাক সম্পর্কেও আলোচনা হবে।

 

১ জিবি ইন্টারনেট মাত্র ৯ টাকা

রবি সিমের বর্তমান সময়ে জনপ্রিয় একটি অফার হলো ১ জিবি ইন্টারনেট মাত্র ৯ টাকা। তবে সকল রবি গ্রাহকরা এই অফারটি নাও পেতে পারেন। এই অফারটি সাধারণত মেসেজের মাধ্যমে গ্রাহককে জানানো হয়। দেখা গেছে প্রত্যেক মাসে একবার সকল রবি গ্রাহকরা এই অফারটি পেয়ে থাকে। এছাড়াও ১ জিবি ইন্টারনেট মাত্র ৯ টাকায় পাওয়ার জন্য *৮৮৮# Code ডায়াল করতে পারেন।


 

আরও পড়ুনঃ  রবি মিনিট দেখার উপায় ২০২৩ | Robi minute check

১ জিবি ইন্টারনেট মাত্র ২৩ টাকায

আপনি রবি ১ জিবি ইন্টারনেট নিতে চান, তাহলে এই অফারটি আপনার জন্য। রবি সিমের সকল গ্রাহক এই অফারটি নিতে পারবেন। এছাড়াও আপনার যত ইচ্ছা তত বার কিনতে পারবেন। এই অফারটি চালু করার জন্য ডায়াল করুন *১২৩*২৩০#। এই ১ জিবি ইন্টারনেট আপনি ৩ দিন ব্যবহার করতে পারবেন।


 

২ জিবি ইন্টারনেট মাত্র ৪৮টাকা

রবি সিমের গ্রাহকরা পাচ্ছে ২ জিবি ইন্টারনেট মাত্র ৪৮ টাকায়। এই অফারটি আপনি যত ইচ্ছা ততবার নিতে পারবেন। এই দুই জিবি ইন্টারনেটের মেয়াদ থাকছে ৪দিন। আপনি চার দিন এই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। আপনি যদি এই অফারটি চালু করতে চান। তাহলে আপনাকে সরাসরি 48 টাকা রিচার্জ করতে হবে। ৪৮ টাকা রিচার্জ করা মাত্রই আপনি রবি সিমে ২জিবি ইন্টারনেট পেয়ে যাবেন।


 

২.৫ জিবি ইন্টারনেট মাত্র ৩৮টাকা

রবি সিমের বিশেষ কিছু গ্রাহক পাচ্ছেন ২.৫ জিবি ইন্টারনেট মাত্র ৩৮ টাকায়। সব গ্রাহক কিন্তু এই অফারটি পাবেন না। আপনি যদি অফারটি চালু করতে চান, তাহলে সরাসরি ডায়াল করুন *১২৩*৩৮#। এই ইন্টারনেটের মেয়াদ থাকবে ৪দিন। সবাই কিন্তু এই অফারটি পেতে নাও পারেন।



আরও পড়ুনঃ  রবি মিনিট দেখার উপায় ২০২৩ | Robi minute check

৩জিবি ইন্টারনেট মাত্র ৯৮টাকা

রবি সিমে যারা সাপ্তাহিক ইন্টারনেট অফার পেতে চান তারা এই অফারটি নিতে পারেন। আপনি মাত্র ৯ ৮ টাকায় পাচ্ছেন ৩ জিবি ইন্টারনেট। মজার ব্যাপার হলো, আপনি এই ৩ জিবি ইন্টারনেট সর্বোচ্চ সাত দিন ব্যবহার করতে পারবেন। যারা সাপ্তাহিক ইন্টারনেট ব্যবহার করতে চাচ্ছেন। তারা এই অফারটি চালু করতে পারেন। অফারটি চালু করার জন্য আপনার মোবাইলের ডায়াল অপশন এ গিয়ে *123*108# ডায়াল করতে হবে। এই অফারটি আপনি যত ইচ্ছা ততবার নিতে পারবেন। এছাড়াও এই অফারের কোন লিমিটেশন নেই। অর্থাৎ সবাই এই অফারটি নিতে পারবেন।


 

৬ জিবি ইন্টারনেট মাত্র ১৪৮টাকা

রবি সিমের সাপ্তাহিক ও জনপ্রিয় একটি ইন্টারনেট প্যাক হলো ১৪৮ টাকায় ৬ জিবি। ইন্টারনেট অফারটি আপনি সকল রবি সিমে ক্রয় করতে পারবেন। এজন্য আপনাকে প্রথমে অফারটি চালু করতে হবে। অফারটি চালু করার জন্য *123*148# কোড ডায়াল করুন। এই ৬ জিবি ইন্টারনেটের মেয়াদ থাকবে সাত দিন।


 

১০ জিবি ইন্টারনেট ১৪৮টাকা

রবি সিমে আপনি যদি বেশি ইন্টারনেট অফার নিতে চান তাহলে অবশ্যই 148 টাকায় 10জিবি ইন্টারনেট নিতে পারেন। এটি একটি দুর্দান্ত রবি ইন্টারনেট অফার 2023 মধ্যে অন্যতম। আপনি যদি এই অফারটি একটিভ করতে চান। তাহলে ডায়াল করুন *123*3*3*14#। এই ইন্টারনেটের মেয়াদ থাকবে 7 দিন।


 
 

রবি ৩০জিবি ইন্টারনেট অফার ২০২৩

যারা ঘরে বসে Official  কাজ করেন তাদের কিন্তু বেশি পরিমাণ Internet প্রয়োজন হয়ে থাকে। তাদের দারুন একটি সুযোগ করে দিচ্ছে Robi Sim। আপনি যদি মাসিক ইন্টারনেট প্যাকেজ কিনতে চান। তাহলে রবি ৩০জিবি ইন্টারনেট অফার 2023 নিতে পারেন। এই অফারের মূল্য মাত্র 399 টাকা। সকল রবি সিমের গ্রাহকরা এই অফারটি নিতে পারবেন। অফারটি চালু করার জন্য ডায়াল করুন *123*3*3*0#। মেয়াদ থাকবে ৩০ দিন।


রবি রিচার্জ ইন্টারনেট অফার

অনেকেই আছেন যারা রবি ইন্টারনেট কেনার জন্য সরাসরি Recharge করতে চান। নিচে আপনাদের সামনে একটি ছবি শেয়ার করা হলো। আপনার পছন্দ ও পরিমান অনুযায়ী রিচার্জ করে ইন্টারনেট অফার উপভোগ করতে পারেন।

রবি ইন্টারনেট অফার, রবি সিমের ২০২৩ এর ইন্টারনেট অফারগুলো জেনে নিন | Robi Internet Offer


Robi Internet Offer দেখার অনেক পদ্ধতি রয়েছে। কিন্তু আপনাদের সামনে এমন একটি সহজ পদ্ধতি তুলে ধরার চেষ্টা করবো। যে পদ্ধতিতে আপনি পছন্দ অনুযায়ী ইন্টারনেট অফারটি নিতে পারবেন। এইজন্য ডায়াল করুন *8#। এছাড়াও ইন্টারনেট ব্যালান্স চেক করতে ডায়াল করুন *123*3*5#


আরও পড়ুনঃ  রবি মিনিট দেখার উপায় ২০২৩ | Robi minute check

উপসংহারঃ 

এই ছিল রবি সিমের ২০২৩ এর ইন্টারনেট অফারগুলো সম্পর্কে আমাদের বিস্তারিত আলোচনা। যারা রবি সিম ব্যবহার করেন তারা আজকের আর্টিকেল থেকে যেকোনো ধরনের ইন্টারনেট buy করতে পারবেন। এছাড়াও আপনি যদি রবি সিমের আরও ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চান। তাহলে অবশ্যই আপনাকে My Robi App ইন্সটল করতে হবে।

Google Play Store থেকে আপনি My Robi App ইন্সটল করতে পারবেন সহজে। দেখা গেছে My Robi App থেকে আপনি যদি ইন্টারনেট অফার কিনেন। তাহলে এর সাথে এক্সট্রা অনেক ইন্টারনেট বোনাসও পাবেন।

Thank You All

About the Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may also like these

Share via
Copy link